মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীয়ান মোজাম্বিক প্রবাসী মিলন মেলা চা বাগানে

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩৫৫ জন পড়েছেন

মোজাম্বিক বাঁশখালীয়ান প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধনের ঐক্য আরও দৃঢ় করার প্রত্যয়ের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল মোজাম্বিক প্রবাসী বাংলাদেশে আগত বাঁশখালীয়ান অন্যতম আঞ্চলিক সংগঠন মোজাম্বিক বাঁশখালী গ্রুপের বনভোজন ও মিলনমেলা। বাঁশখালী পুকুরিয়া চাঁনপুর বৈলগাঁও চা বাগানে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে মিলন মেলা অনুষ্ঠিত হয়। বাঁশখালীয়ান মোজাম্বিক প্রবাসী মিলন মেলা ও বনভোজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে কুইজ ,ধাঁধা, বিভিন্ন খেলাধুলা পুরস্কার বিতরণসহ নানা আয়োজন। অনুষ্ঠানের আয়োজনের প্রেক্ষাপট তুলে ধরে বত্তব্য রাখেন বাঁশখালীর কৃতি সন্তান মোজাম্বিক বাংলাদেশ কমিউনিটি কেন্দ্র্রিয় কমিটির আহ্বায়ক আলহাজ্ব আনিছুর রহমান, জিকু সিকদার,এম.আর মুজিব, জাকের হোসাইন। অনুষ্ঠানের শুভেচ্ছা বত্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আদিল হোসাইন ইফতু, আব্দুল্লাহ নোমান, ফয়েজ উদ্দিন, ইব্রাহীম খলিল, মোস্তাক আহমদ, আরিফুল ইসলাম, মোঃ রুবেল, মোঃ ইসহাক, আমির হোসেন, মামুন সিকদার, নাহিদা সোলতানা মনি, তাছমিন আক্তার, তছলিমা আক্তার ছাদিয়া, ফাহমিদা খানম, খাদিজা বেগম, জান্নাতুল ফেরদৌস প্রমুখ ।

এ সময় তারা বলেন মিলন মেলাকে স্মরণীয় করে রাখার জন্য মনোমুগ্ধকর ব্যতিক্রমী সব কর্মসূচি। বাঁশখালীতে মোজাম্বিক প্রবাসীদের নিয়ে বাঁশখালীর মোজাম্বিক প্রবাসদের এই প্রথম দেশে মিলন মেলার আয়োজন করা হয়েছে। পরিবার সহ মিলন মেলায় উপস্থিত হওয়ার জন্য সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। আগামীতেও এই রকম বনভোজন বা মিলন মেলার আয়োজন করা হবে বলে জানান। অতিথি ও প্রবাসীরা সুন্দর, নির্মল, আনন্দদায়ক একটি বনভোজন আয়োজনের জন্য আয়োজক ও উদ্যোক্তাদের ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan