মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী সাধনপুর চেয়ারম্যানের সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২৩২ জন পড়েছেন

বাঁশখালী সাধনপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কে.এম সালাহ্উদ্দীন কামাল গতকাল দুপুরে পরিষদ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করে উন্নয়নে কাজ করে যেতে সহযোগিতা কামনা করেন। গত ১৫ জুন অনুষ্টিত নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত আগস্ট মাসের ৪ তারিখে চেয়ারম্যান হিসেবে শপথগ্রহণ করেন জেলা প্রশাসক কার্যালয়ে। এরপর ৭ আগষ্ট সাধারন সদস্যরা শপথ গ্রহন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর মাধ্যমে পরিষদ কার্যালয়ে। এরপর থেকে পরিষদে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত সময় নাগরিক সেবা দিয়ে যাচ্ছেন তিনি। জনগণের প্রতি তাঁর নির্বাচনী ওয়াদার বাস্তবায়নে জন্মনিবন্ধন সনদ, প্রত্যয়নপত্র, ওয়ারিশ সনদ, পারিবারিক সনদ, মৃত্যু সনদসহ যাবতীয় নাগরিক সেবা বিনামুল্যে প্রদান করেন তিনি।

এ পর্যন্ত তিনি প্রায় ৪ হাজার জন্মনিবন্ধন ফ্রি করে দিয়েছেন। বাঁশখালীতে নতুন ভোটারদের হালনাগাদ কার্যক্রম চলছে। চলমান বিদ্যুৎ সংকটে নাগরিক সেবা দিতে, নতুন ভোটারদের ভোগান্তি দূর করতে ইউনিয়ন পরিষদে তাঁর ব্যক্তিগত ফান্ড থেকে ১ লক্ষ ১৭ হাজার টাকা ব্যয় করে আইপিএস, সোলার সেবা চালু করেন তিনি। সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে সাধনপুর ইউনিয়নকে কাংক্ষিত উন্নয়নে রূপদান করতে কাজ করে যাচ্ছেন। চেয়ারম্যান কে.এম সালাহ্উদ্দীন কামাল বলেন,আমার মুক্তিযোদ্ধা পিতা খোন্দকার মোহাম্মদ ছমি উদ্দিন এ পরিষদে ২০১১ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত সততার সাথে দায়িত্ব পালন করে মৃত্যুবরণ করেন। আমি চাই আমার মুক্তিযোদ্ধা যে স্বপ্ন নিয়ে এলাকার জনগনের পাশে ছিলেন আমিও সেভাবে জনগনের পাশে থাকতে চাই। মতবিনিময় সভায় পরিষদের ইউপি সচিব ও সাধারণ সদস্য সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan