শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সাধনপুরে ১ হাজার শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৩৫ জন পড়েছেন

বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১হাজার শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ গতকাল সম্পন্ন হয়েছে। সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে.এম.সালাহ্উদ্দীন কামাল এর সভাপতিত্বে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সুমন দে, করিমুন্নেছা বেগম, সুবীর দত্ত, আঁখি দত্ত, উপাশনা শীল, ইউপি সদস্য শিল্পী দেব, কুলসুমা আক্তার, শওকত আলী, মোহাম্মদ এজাজ, আব্দুল হামিদ, নন্দন দে, শওকত হোসেন ও আজিজুল হক প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে.এম.সালাহ্উদ্দীন কামাল দায়িত্ব গ্রহনের পর থেকে এলাকার মাদক নিয়ন্ত্রন, জনসেবা সহজিকরণ সহ নানাবিধ কার্যাক্রমের মাধ্যমে সাধারন জনগনের আস্তা অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় সাধনপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১হাজার শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ আরেকটি নতুন সংযোজন। এদিকে শিক্ষা উপকরণ পেয়ে শিক্ষার্থীরা খুশি এবং আনন্দিত। এ ধারাবাহিকতা অভ্যাহত রাখার জন্য অভিভাবকেরা চেয়ারম্যানের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan