রবিবার, ০৯ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ইলিশ মা সংরক্ষণে মতবিনিময় সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৯৪ জন পড়েছেন

বাঁশখালী উপজেলা সিনিয়র মৎস্য অধিদপ্তরের উদ্যোগে “মা ইলিশ সংরক্ষণে” মতবিনিময় সভা মঙ্গলবার সকালে উপজেলা অফিসার্স কাবের হলরুমে অনুষ্টিত হয়। ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ইলিশ প্রজনন মৌসুমে “মা ইলিশ সংরক্ষণে”১২ অক্টোবর থেকে ২ নভেম্বর ২২ দিন বন্ধ উপলক্ষে বাঁশখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার। বিশেষ অতিথি ও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: আবু সালেক,ভেটেনারি সার্জন নাজমুল হক খান, মেরিন ফিশারিজ কর্মকর্তা মো:সাইফুল ইসলাম পৌর কাউন্সিলর মো: আবদুল গফুর, ইউপি সদস্য আবদুল মাবুদ,মৎস্য ব্যবসায়ী মোস্তফা আলী, গাজী সিরাজুল মোস্তফা,সাইফুল ইসলাম, মো: শোয়াইব সহ মৎস্য ব্যবসায়ী ও সংরক্ষণকারিরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, মাছে ভাতে বাঙ্গালী যে প্রবাদ রয়েছে সেটা আমরা প্রমান করতে পারি মাছের উৎপাদন ও সংরক্ষনের মাধ্যমে। বাংলাদেশ থেকে ইলিশ মাছ বিভিন্ন দেশে রপ্তানি হয়। তাই ইলিশ প্রজনন মৌসুমে “মা ইলিশ সংরক্ষণে”১২ অক্টোবর থেকে ২ নভেম্বর ২২ দিন মাছ ধরা বন্ধ রাখা প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan