শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৯৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানদের সংগঠন বাঁশখালীর চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল সন্ধ্যায় পুর্বের কমিটির সভাপতি ও সম্পাদক মিটিং এ অনুপস্থিত ছিল। এ ছাড়া সরলের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী , বাহারছড়া ও গন্ডমারা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের স্বাক্ষর কিংবা উপস্থিত ছিল না। ২০১৭ সালের এপ্রিলে স্থানীয় সরকার নির্বাচনের পর বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান নিয়ে বাঁশখালীর চেয়ারম্যান সমিতির কমিটি গঠন করা হয়েছিল কালীপুরের চেয়ারম্যান আ.ন.ম শাহাদাত আলমকে সভাপতি ও চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী কে সাধারন সম্পাদক করে।
গত বুধবার সন্ধ্যায় উপজেলা ভিআরডিবি অফিসে ছনুয়ার চেয়ারম্যান এম, হারুনুর রশিদের সভাপতিত্বে চেয়ারম্যানদের এক সভা অনুষ্টিত হয়। এতে বৈলছড়ির চেয়ারম্যান মোঃ কফিল উদ্দীনকে সভাপতি এবং সাধনপুরের চেয়ারম্যান কে.এম সালাহউদ্দিন কামালকে সাধারন সম্পাদক করা হয় বলে চেয়ারম্যানদের প্রদত্ত বিজ্ঞপ্তি এবং মোবাইলে জানান। খানখানাবাদের চেয়ারম্যান জসীম উদ্দীন হায়দার, শীলকুপের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সুমন,পুকুরিয়ার চেয়ারম্যান আসহাব উদ্দীন,কাথরিয়ার চেয়ারম্যান ইবনে আমিন, পুইছড়ির চেয়ারম্যান তারেকুর রহমান, শেখেরখীলের চেয়ারম্যান মোরশেদুল ইসলাম ফারুকী প্রমুখ উপস্থিত ও স্বাক্ষর রয়েছে।
এদিকে নতুন গঠিত কমিটির সাধারন সম্পাদক সাধনপুরের চেয়ারম্যান কে.এম সালাহউদ্দিন কামাল বলেন, পুর্বের দায়িত্ব পালনকারিরা মিটিং অনুপস্থিত ছিল,এছাড়া ৯জন উপস্থিত এবং ১জনের সন্মতি সহ ১০জন মিলে সিদ্ধান্ত কমিটি গঠন করা হয়েছে বলে তিনি জানান। এছাড়া দু,ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানদের সন্মতি রয়েছে বলে তিনি জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan