মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে সংঘরাজের স্মরণসভা ও উপসংঘরাজ ধর্মদর্শী মহাস্থবিরের সংবর্ধনা সভা বাঁশখালীতে ইপসার উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের শপথ গ্রহন সম্পন্ন বাঁশখালীতে সাবেক সাংসদ সুলতান উল কবিরের মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা বাঁশখালীতে পাহাড়ধসের ক্ষতি কমাতে কাজ করবে ইপসা ও সেভ দ্য চিলড্রেন বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা

বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের শপথ গ্রহন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ২৪ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম ও ভাইস চেয়ারম্যান নুরীমন আক্তার নুরী ও মোহাম্মদ হোছাইন ৩ জুলাই বুধবার শপথ গ্রহন করেন। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম। এ সময় বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার সহ প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ৫ জুনের বাঁশখালী উপজেলা পরিষদের নির্বাচনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক খোরশেদ আলম (দোয়াত কলম) প্রতীক ৬১ হাজার ৫১১ ভোট পেয়ে,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ হোছাইন বই প্রতীকে ২১হাজার ২১১ভোট পেয়ে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নুরীমন আক্তার নুরী ফুটবল প্রতীকে ৪৫ হাজার ১৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়।
এদিকে শপথ গ্রহন শেষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম বাঁশখালীতে আগমন করেন । তাকে বাঁশখালী আনোয়ারা সীমান্ত শংখ নদীর তৈলারদ্বীপ সেতু এলাকা থেকে দলীয় নেতা কর্মীরা মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে বাঁশখালীতে নিয়ে এসে বাঁশখালী পৌরসভা কার্যালয়ে অবস্থান গ্রহন করেন। সেখানে বাঁশখালী পৌরসভার মেয়র এসএম তোফাইল বিন হোসাইনসহ সকল মহিলা কাউন্সিলরগন ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী সহ অন্যান্য নেতাকর্মীরা সাথে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan