শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

প্রিয় বার্তাদেশ’র এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক কল্যাণ সহ ৫জন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৫৪৭ জন পড়েছেন

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রিয় বার্তাদেশ’র ইফতার সন্ধ্যা ও এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান’২১ সম্পন্ন হয়েছে। ২৮ মার্চ (বুধবার) চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল বাজারস্থ হানিফ ফুড কর্ণারে প্রিয় বার্তাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শোয়াইব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টৈটং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ বি.এ। উদ্বোধক ছিলেন, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সের মেডিকেল অফিসার ডা: আসিফুল হক।
বিশেষ অতিথি ছিলেন, এডভোকেট আনিসুল ইসলাম তালুকদার, সরকারি আলাওল কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক মো: আজিজুর রহমান, দৈনিক আজাদীর বাঁশখালী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা। অনুষ্ঠানে শহিদুল্লাহ বি.এ কে সমাজে উন্নয়ন ও শান্তিশৃঙ্খলায় রক্ষায় অবদানের জন্য, ডা: আসিফুল হককে মহামারী করোনার সময় বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান ও চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখার জন্য, এডভোকেট আনিসুল ইসলাম তালুকদারকে আইনী পেশায় অবদানের জন্য, অধ্যাপক আজিজুর রহমানকে শিক্ষাখাত অবদান রাখার জন্য ও কল্যাণ বড়ুয়া মুক্তাকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য প্রিয় বার্তাদেশ পত্রিকার পক্ষ থেকে সম্মানসুচক এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এছাড়াও প্রিয় বার্তাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শোয়াইব হাসানকে আইটি বাজার ক্রিয়েশনসের মাধ্যমে ওয়েব ডেপলোম্যান্ডে অবদান রাখার জন্য, প্রিয় বার্তাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানকে দক্ষ পরিচালনা ও মনিটরিং করার জন্য ও সহযোগি সম্পাদক শামিম উল্লাহ আদিলকে বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ ও সংবাদ প্রচারের জন্য সম্মাননাসুচক প্রিয় বার্তাদেশ এ্যাওয়ার্ড’২১ প্রদান করা হয়। আলোচনা সভা এ্যাওয়ার্ড’২১ প্রদান শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয় এতে প্রিয় বার্তাদেশ পত্রিকার বিভিন্ন প্রতিনিধি, বিভিন্ন ইলেকট্রনিক্স মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan