মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী‌তে সাংবা‌দিক‌দের সা‌থে ড.জ‌মির সিকদা‌রের ইফতার

নিজস্ব প্রতি‌বেদক
  • প্রকাশিত : বুধবার, ১২ মে, ২০২১
  • ৪২৮ জন পড়েছেন

বাঁশখালীতে সংবাদকর্মীদের সাথে ইফতারে মিলিত হয়েছেন বাংলা‌দেশ আওয়ামী স্বেচ্ছা‌সেবক লী‌গের কেন্দ্রীয় ক‌মি‌টির সহ সভাপ‌তি ড. জ‌মির সিকদা‌র। বাঁশখালী‌তে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবা‌দিক‌দের সম্মানে তিনি এই ইফতা‌র পার্টির আ‌য়োজন করেন।

আজ বুধবার (১২ মে) উপ‌জেলা সদ‌রের নিউ স্যাফরান হো‌টে‌লে আ‌য়ো‌জিত ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈ‌নিক পুর্ব‌কোণ প্রতি‌নি‌ধি ও দৈ‌নিক ভো‌রের কাগজ প্রতি‌নি‌ধি অনুপম কুমার অ‌ভি, দৈ‌নিক আজাদী ও দৈ‌নিক দেশ রুপান্তর প্রতি‌নি‌ধি কল‌্যাণ বড়ুয়া, দৈ‌নিক চট্টগ্রাম মঞ্চ প্রতি‌নি‌ধি শফকত হোসাইন চাটগামী, দৈ‌নিক সমকাল প্রতি‌নি‌ধি আবদুল মতলব, দৈ‌নিক ই‌ত্তেফাক প্রতি‌নি‌ধি শাহ মুহাম্মদ শ‌ফিউল্লাহ,‌ দৈ‌নিক দিনকাল প্রতি‌নি‌ধি আবদুল জব্বার, প্রধান শিক্ষক আ‌শোক কুমার দাশ, প্রধান শিক্ষক শংকর প্রসাদ দাশ,‌দৈ‌নিক জনকন্ঠ প্রতি‌নি‌ধি জোবাইর চৌধুরী, দৈ‌নিক আ‌লো‌কিত বাংলা‌দেশ ও মানবকন্ঠ প্রতি‌নি‌ধি মিজান বিন তা‌হের, দৈ‌নিক সংবাদ প্রতি‌নি‌ধি সৈকত আচার্য, দৈ‌নিক অ‌ধিকার প্রতি‌নি‌ধি শি‌ব্বির আহমদ রানা, দৈ‌নিক বায়ান্ন প্রতি‌নি‌ধি তাফহীমুল ইসলাম প্রমুখ। এসময় দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি ও দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামী দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ড. জমির সিকদার ব‌লেন, ‘বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারন মানুষের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়ে‌ছে আমার ব‌্যক্তিগত পক্ষ থে‌কে। আমি কর্মক্ষেত্রের কারণে ঢাকায় অবস্থান করলেও আমি সব সময় আমার বাঁশখালীর সাধারণ জনগনের পাশে থাকার ইচ্ছে থাকে। আমি সেখানেও যে বেতন ভাতা পাই সেগুলো সব সময় সাধারণ জনগনের মাঝে বিলিয়ে দিই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি করে যে দায়িত্ব প্রদান করেছে তার জন্য আমি কৃতজ্ঞ। আমি চাই সাধারন জনগনের পাশে থেকে কাজ করে যেতে।

তিনি বাঁশখালীর সংবাদকর্মী‌দের সা‌থে ইফতার কর‌তে পারায় সৌভাগ‌্য ম‌নে করে বলেন, ‘সাংবাদিক সমাজ জাতির বিবেক। করোনাকালীন পরিস্থিতিতে তারা ফ্রেন্টলাইনে অগ্রগামী যোদ্ধা। বাঁশখালীর সমস্যা, সম্ভাবনা নিয়ে তারা তুলে ধরেন। আগামীতেও তারা দেশের তরে, জনপদের তরে কাজ করে যাবেন আশা করি।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan