মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী বর্ধিত সভায় বক্তারা-নৌকার বিজয় নিশ্চিত করার আহবান

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৩৮৬ জন পড়েছেন

বাঁশখালী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের বর্ধিত সভা গতকাল পৌরসদরের গ্রীণর্পাক কনভেনশন হলরুমে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক আব্দুল গফুরের সভাপতিত্বে অনুষ্টিত হয়। পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নীলকন্ঠ দাশের পরিচালনায় ও সভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোসলেম উদ্দিন মনসুর।
বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাফর আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এড. মুজিবুল হক চৌধুরী, অর্থ সম্পাদক ও দৈনিক পুর্বদেশ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা,পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক ও পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, প্রচার সম্পাদক সরোয়ার কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, সরল চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চাম্বল চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ি চেয়ারম্যান কফিল উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য রিয়াজুদ্দিন চৌধুরী সুমন প্রমুখ। নির্বাচন কমিশনের বিধি নিষেধ থাকার কারনে এ সভায় অংশ নিতে পারেনি বাঁশখালীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।
সভায় বক্তারা বলেন,বাঁশখালী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ্এডভোকেট তোফাইল বিন হোছাইনের জয় হলেই আওয়ামী লীগের ঐক্যের জয় হবে। একইসাথে আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান নেতারা। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এড. তোফাইল বিন হোছাইন বলেন, আমার জীবনের বড় প্রাপ্তি নৌকা প্রতীক। নৌকা আমাদের স্বাদীনতা ও গর্বের প্রতীক। বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর অকান্ত পরিশ্রমে আমার মনোনয়ন ও আজকের এতদুর এগিয়ে আসা। নৌকা কে বিজয়ী করতে সকলের সহযোগিতা এবং আমি যদি কোন ভুল করে থাকি তাহলে ক্ষমা ও সবার সহযোগিতা চাই। ১৬ জানুয়ারি নৌকার বিজয়ের জন্য সুন্দর পরিকল্পনা করে প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিতে হবে। আজকের এই সভা ঐক্যের সভা। এখানে যেসব নেতা এসেছেন তাঁরা প্রত্যেকেই স্বস্ব ক্ষেত্রে ভূমিকা রাখলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। পৌরসভায় আওয়ামী লীগ করলে বাঁশখারী আওয়ামী লীগ হারবে। জিতলে সবাই জিতবে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু ছৈয়দ, অর্থ সম্পাদক আব্দুল জলিল, ডা. ফররুখ আহমদ, সাবেক পৌরমেয়র শেখ ফখরুদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, খানখানাবাদ চেয়ারম্যান বদরুদ্দিন চৌধুরী, শেখেরখীল চেয়ারম্যান মো: ইয়াছিন তালুকদার, জমসেদ সওদাগর, তপন দাশগুপ্ত, মোস্তাক আলী টিপু, শামসুল আলম মাস্টার, শাহদাত ফারুক, মাস্টার রহমত উল্লাহ, জয়নাল আবেদীন, মনসুর আলী, তবারক হোসেন নেয়ামু, ইমরানুল হক, ফয়সাল জামিল সাকি প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan