মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে “নবযাত্রার” ১০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২৬৬ জন পড়েছেন

বাঁশখালীর কালীপুর ইউনিয়নের আর্থ-সামাজিক প্রতিষ্ঠান “নব যাত্রার” ১০ বছর পুর্তি ও সমাপ্তি প্রক্রিয়া উপলক্ষে আলোচনা সভা গতকাল অনুষ্টিত। “নব যাত্রার”প্রতিষ্ঠাতা সভাপতি এড: আ.ন.ম শাহাদত আলমের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন প্রতিষ্টানের সহ সভাপতি দলিল লিখক সমিতির সভাপতি মোজাফ্ফর আহমদ, সাধারন সম্পাদক পংকজ চৌধুরী, কার্যকরী পরিষদ সদস্য ও ইউ.পি সদস্য সানন্দ রুদ্র, ইউ.পি সদস্য আবুল কালাম,কার্যকরী পরিষদ সদস্য শাহালম সওদাগর, আব্দুল কাদের, মোজাম্মেল সওদাগর, ছৈয়দ আহমদ, নুরুল কাদের, আব্দুল মাবুদ, ডা: স্বদেশ সেন বাসু, রাকিবুল আলম সৌরভ, মো: ইউনুচ, এন্তু মিয়া, রাশেদুল আলম প্রমূখ।

 

নবযাত্রার”প্রতিষ্ঠাতা সভাপতি এড: আ.ন.ম শাহাদত আলম বলেন প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক পরিসমাপ্তি প্রক্রিয়ার অংশ হিসাবে প্রতিষ্টানের ৯ কানি জায়গা, তার উপরে প্রায় অর্ধ শতাধিক লিচু গাছ, রোপিত ১৪,৫০০টা অফলজ গাছ সহ সম্পত্তি বিক্রি করার জন্য ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে দেন। সমুদয় সম্পত্তি বিক্রি পুর্বক একটি ব্যাংকে জমা করে ওখান থেকে গঠনতন্ত্রের বর্নিত মতে বন্টনের ঘোষনা প্রদান করেন। তার পুর্বে প্রতিষ্টানের প্রয়াত সম্মানিত সদস্যদের জন্য মিলাদ ও দোয়া করা হয় এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। সভায় প্রতিষ্টানের ১০ বছর পরে গঠনতন্ত্র মতে যথা নিয়মে সুন্দর পরিসমাপ্তির জন্য সকল সদস্যবৃন্দ প্রতিষ্টানের প্রতিষ্ঠাতা সভাপতি ও কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এড: আ.ন.ম শাহাদত আলমের প্রতি কৃতজ্ঞতা জানান ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan