শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী বাহারছড়ায় চক্ষু ক্যাম্পে ৮শ লোকের চিকিৎসা সেবা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১৪৫ জন পড়েছেন

বাঁশখালীর বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে এক চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্টিত হয়। ছাবের আহমদ মাষ্টার ফাউন্ডেশন পরিচালিত এ চক্ষু চিকিৎসা ক্যাম্পে আর্থিক সহযোগিতা করেন আমেরিকার “বাঁচাও” সংস্থা। ছাবের আহমদ মাষ্টার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা শিক্ষাবিদ মো: মুজিবুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় ৮শতাধিক চক্ষু রোগীকে চিকিৎসা সেবা প্রদানে কক্সবাজার বাইতুশশরফ হাসপাতালে পর্যায়ক্রমে নিয়ে এ সেবা প্রদান করা হয়।

বিশ্বজিত দাশের পরিচালনায় এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের ব্যাপারে ছাবের আহমদ মাষ্টার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা শিক্ষাবিদ মো: মুজিবুর রহমান বলেন,গত শনিবার অনুষ্টিত চক্ষু চিকিৎসা ক্যাম্পে ৮ শতাধিক রোগীকে চিকিৎসাপত্র দেওয়া হয় এবং তাতে ২০৩ জনকে রোগীতে বিনামুল্যে ক্যাটারেষ্ট ওডিসিআর অপারেশনের জন্য বাছাই করা হয়, তাদের মধ্যে প্রতিদিন ৫০ জনরোগীকে কক্সবাজার বাইতুশ শরফ হাসপাতালে পর্যায়ক্রমে নিয়ে অপারেশন করা হবে। তিনি আরো বলেন বিগত ১২ বছর যাবত ছাবের আহমদ মাষ্টার ফাউন্ডেশনের আয়োজনে আমেরিকার “বাঁচাও” সংস্থার সহযোগিতায় এ চক্ষু চিকিৎসা ক্যাম্প পরিচালিত হয়ে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan