রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে পুলিশের অভিযানে ৬ হাজার ইয়াবাসহ পাচারকারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩১ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৬ হাজার ইয়াবাসহ ২ পাচারকারি গ্রেপ্তার করেছে। রবিবার সকালে বাঁশখালী থানা পুলিশের এস.আই মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।
এ সময় পেকুয়া বাঁশখালী আঞ্চলিক সড়কের পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজারের দক্ষিনে ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে মেসার্স জান্নান এগ্রো ফার্ম এর সামনে পাকা রাস্তায় অভিযান পরিচালনা কালে টেকনাফের হোয়্যাইকং ইউপির মং চাইম্যার বাড়ীর লম্বাঘোনা এলাকার ভাগ্য মং চাকমার পুত্র মং চাইমা চাকমা (৩৫), উত্তর লেঙ্গুরবিল এলাকার মৃত আহমদের পুত্র মোঃ হাছান (৩৫),কে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে শরীরে বিশেষ কায়দায় লুকায়িত ৬ হাজার ইয়াবা পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,ধারা-৩৬(১) সারণির ১০(গ) এ মতে মামলা নং-৪৭ রুজু করা হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন,পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনা করে ৬ হাজার পিস ইয়াবা সহ ২জন পাচারকারিকে গ্রেপ্তার করা হয়। অপরাধ নির্মূলে পুলিশের এ অভিযান অভ্যাহত থাকবে বলে তিনি জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan