মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৪০ জন পড়েছেন

‘দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো’এ প্রতিপাদ্যকে সাম‌নে রে‌খে সারা‌দে‌শের ন‌্যায় ১০মার্চ র‌বিবার সকা‌লে চট্টগ্রা‌মের বাঁশখালী‌তে ও আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা সভা অনু‌ষ্টিত হয় । গনপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের দু‌র্যোগ ব‌্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনাল‌য়ের সহ‌যো‌গিতায় বাঁশখালী উপ‌জেলা প্রশাসন ও উপ‌জেলা ঘূ‌র্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী (‌সি‌পি‌পি )‌যৌথ উ‌দ্যো‌গে প্রথ‌মে র‌্যালী এবং প‌রে আ‌লোচনা সভা অনু‌ষ্টিত হয় । বাঁশখালী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা জেস‌মিন আক্তা‌রের সভাপ‌তি‌ত্বে ও স্বাগত বক্তব‌্যে অনু‌ষ্টিত সভার সঞ্চালনা ক‌রেন উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যাল‌য়ের প্রকৌশলী লিপটন ওম । এ সময় বক্তব‌্য রা‌খেন ও উ‌পি‌স্থিত ছি‌লেন উপ‌জেলা সি‌নিয়র মৎস‌্য কর্তকর্তা মোঃ মাহমুদুল ইসলাম চৌধুরী, ঘূ‌র্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী (‌সি‌পি‌পি)‌বাঁশখালী উপ‌জেলার স্বেচ্ছা‌সেবক সমন্বয়কা‌রি কল‌্যাণ বড়ুয়া, বাঁশখালী সরকা‌রি বা‌লিকা উচ্চ বিদ‌্যালয়ের সি‌নিয়র শিক্ষক অঞ্জন চক্রবর্তী,ঘূ‌র্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী (‌সি‌পি‌পি )‌ বাঁশখালী উপ‌জেলার দা‌য়িত্বশীল ‌মিঠু কুমার দাশ, সি‌পি‌পি লিড়ার মোঃ হা‌সেম, উজ্জ্বল বড়ুয়া সহ অন‌্যান‌্যরা ।
এ সময় বাঁশখালী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা জেস‌মিন আক্তা‌র ব‌লেন, বাংলা‌দেশ তথা বাঁশখালী এক‌টি দু‌র্যোগ প্রবন এলাকা । দু‌র্যো‌গের ব‌্যাপা‌রে এলাকার জনগন যত‌বে‌শি স‌চেতন থাক‌বে ,তত‌ বে‌শি দু‌র্যোগ থে‌কে জান মাল রক্ষা করা সম্ভব হ‌বে । তিনি প্রতি‌টি দু‌র্যো‌গে বাঁশখালীর ঘূ‌র্ণিঝড় প্রস্তুতি কর্মসুচীর (‌সি‌পি‌পি )‌ স্বেচ্ছা‌সেবক‌দের ভু‌মিকা গুরুপ্তপুর্ণ উ‌ল্লেখ ক‌রেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan