সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

স্বরুপ দেবনাথের ‘অসুখের সুখ’ বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৬৩ জন পড়েছেন

উদীয়মান লেখক স্বরুপ দেবনাথের কবিতাগ্রন্থ ‘অসুখের সুখ’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। সোমবার দুপুরে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ কবিতাগ্রন্থে মোড়ক উন্মোচন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। এ সময় সাহিত্যকর্মী সাংবাদিক কল্যাণ বড়–য়া সহ অন্যান্যরা সাথে ছিলেন। পরে উপজেলা সিনিয়র মৎস্য অফিসার উম্মুল ফারা বেগম তাজকিরা, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী থানার এস.আই দীপক কুমার সিংহ সহ বেশ কয়জন সাহিত্যকর্মী, সুশীল সমাজের প্রতিনিধির কাছে এ গ্রন্থ হস্তান্তর করেন।

এ সময় সংগঠক ফারুকুল ইসলাম, আশেক এলাহী, নান্টু কান্তি দাশ, আমান উল্লাহ সহ অন্যান্যরা সাথে ছিলেন। উল্লেখ্য বাঁশখালীর চাম্বলের জন্মগ্রহন কারি স্বরুপ দেবনাথের পিতা সুবল দেব নাথ, মাতা মঞ্জু দেবনাথ । ছোটকাল থেকে লেখালেখির সাথে জড়িত স্বরুপ দেবনাথের ২০০৬ সালে ‘প্রেম কেন কাঁদায়’ ,এর ‘বৃষ্টির চোখে জল’ ‘তোমার জন্য ’‘ইউ আর মাই ভ্যালেন্টাইন’ গ্রন্থ প্রকাশ ও পাঠকপ্রিয়তা পায়। অচিরেই তার উপন্যাস ‘দুর দ্বীপবাসিনী’ প্রকাশের অপেক্ষায় রয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan