শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ২৫ হাজার ৩০৯ পরিবার পাচ্ছে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৪০৪ জন পড়েছেন

সারাদেশের ন্যায় বাঁশখালীতে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম চলমান রয়েছে।বাঁশখালীর ১টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নে ২৫ হাজার ৩০৯ পরিবার ন্যায্য মুল্যে টিসিবির পণ্য ক্রয় করছে। গত ২০ মার্চ থেকে ঠিকাদার গন ধারাবাহিক ভাবে কার্ডধারি উপকার ভোগিদের মাঝে এ পণ্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সার্বিক সহযোগিতায় সুনিদিষ্ট স্থানে বিতরণ করছে। প্রতিটি ইউনিয়নে ১ জন করে সরকারি কর্মকর্তাকে ট্যাগ অফিসার হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে সাধারন ও কার্ড ধারি লোকজন যথাযথ নিয়মে এ পণ্য পাচ্ছে কিনা তা তদারকির জন্য । গতকাল সকালে চাম্বল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই কার্যক্রমের পরিদর্শন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। এসময় চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, ইউপি সদস্যগন,চাম্বল ইউনিয়ন পরিষদের সচিব ফয়সাল আহমেদ, সৌরভ দেবনাথসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। চাম্বলে ইউনিয়নের ১৯৮৯ জনকে পরিবারে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সরবরাহ করা হচ্ছে। পরিদর্শন কালে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, সরকার সাধারন জনগনের কথা চিন্তা করে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সরবরাহ করছে। তাই প্রশাসনের পক্ষ থেকে আপনাদের প্রাপ্তি নিশ্চিত করার জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে ।
চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জনগণের দুর্দশার কথা চিন্তা করে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য সরবরাহের ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। জনগনের কথা বিবেচনা সরকার এই উদ্যোগ গ্রহণ করেছেন।

এদিকে ৪ জন ডিলার মো: আমান উল্লাহ চৌধুরী- বাঁশখালী পৌরসভায় ৩৩৭৮ পরিবার, বৈলছড়িতে ৯৪৮ পরিবার, খানখানাবাদে ১৬৪১ পরিবার মিলে মোট ৫৯৬৭ পরিবারকে, ডিলার কে.এম.সালাউদ্দিন কামাল-কালীপুর ১৬৮২ পরিবার, বাহারছড়ায় ১৭২৯ পরিবার, কাথরিয়ায় ১০২০ পরিবার, শেখেরখীলে ১০৯৪ পরিবার মিলে মোট ৫৫২৫ পরিবারকে, ডিলার এম.জিল্লুল করিম শরীফি-পুকুরিয়ায় ১৬৭৯ পরিবার, সাধনপুর ১৫৩৬ পরিবার,সরলে ২১৪৬ পরিবার, শীলকুপে ৯৬৮ পরিবার মিলে মোট ৬৩২৯ পরিবারকে , ডিলার জয় প্রকাশ চক্রবর্তী -পুইছড়ি ২২৬৭ পরিবার, ছনুয়া ১৪৭৫ পরিবার, চাম্বল ১৯৮৯ পরিবার,গন্ডামারায় ১৭৫৭ পরিবার মিলে মোট ৭৪৮৮ পরিবারকে পন্য সরবরাহ করছে।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan