শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে ইপসার উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের শপথ গ্রহন সম্পন্ন বাঁশখালীতে সাবেক সাংসদ সুলতান উল কবিরের মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা বাঁশখালীতে পাহাড়ধসের ক্ষতি কমাতে কাজ করবে ইপসা ও সেভ দ্য চিলড্রেন বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা

বাঁশখালীর কালীপুরে শাহাদত আলমের সমর্থনে প্রচারনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২৩০ জন পড়েছেন

বাঁশখালীর কালীপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলমের (নৌকা) সমর্থনে ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচারনা অভ্যাহত রয়েছে। সাধারন জনগন ও দলীয় নেতাকর্মীর অংশ গ্রহনে প্রচারনা কালে বক্তারা এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম কে আবারো নির্বাচিত করার আহবান জানান। প্রচারনা কালে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেন, আমার রাজনীতি হচ্ছে জনগনের জন্য । জনগনের ভালবাসা কে সন্মান জানাতে আমার জনপ্রতি হওয়া। না হয় আমি আইনজীবি হিসাবে থেকে লক্ষ লক্ষ টাকা উপার্জন করে সুখে জীবন যাপন করতে পারতাম। কিন্তু জনগনের ভালবাসাকে মুল্য দিতে গিয়ে বার বার আমি আপনাদের কাছে ছুটে আসি । আমি জানি আমার ভালবাসার মুল্য আপনারা নিশ্চয় আমাকে দেবেন এ প্রত্যাশা আমার রয়েছে ।

কালীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মো: শাহাদত আলম(নৌকা), বিএনপি সমর্থিত সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী (মোটর সাইকেল), মো: নোমান (আনারস), মো: খালেকুজ্জামান ঘোড়া), মোহাম্মদ রহিম উদ্দিন (অটোরিক্সা), ৬ জন প্রার্থী রয়েছে। কালীপুরে ৯টি কেন্দ্রে ১৩ হাজার ৩৮ জন পুরুষ, ১১ হাজার ৪৭২ জন মহিলা ভোটার রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan