রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সরলে নির্বাচনে বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩৪৫ জন পড়েছেন

বাঁশখালীর সরল ইউনিয়নের নির্বাচন গত ১৫ জুন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। এতে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে বিজয়ী হলেন যারা। চেয়ারম্যান পদে আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী (নৌকা)১৪,৬৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয় । অপর প্রতিদ্বন্দিরা মো: লিয়াকত আলী তালুকদার(মোটর সাইকেল), ১৩০৪ ভোট,জাফর আহমদ (অটোরিক্সা), ৮৪ ভোট,মো: সালাউদ্দিন কাদের (আনারস),১১০ ভোট, মিজানুর রহমান চৌধুরী (চশমা),১১৮ ভোট ।

সংরক্ষিত ১ ওয়ার্ডে রহিমা বেগম,সংরক্ষিত ২ ওয়ার্ডে রোকসানা আকতার ,সংরক্ষিত ৩ ওয়ার্ডে ফাতেমা বেগম। ১নং ওয়ার্ডে মুহাম্মদ আলমগীর চৌধুরী,২নং ওয়ার্ডে মোহাম্মদ সেলিম , ৩নং ওয়ার্ডে মোহাম্মদ তৈয়ব , ৪নং ওয়ার্ডে জামাল উদ্দিন খান, ৫নং ওয়ার্ডে মো: ছৈয়দুল আলম, ৬নং ওয়ার্ডে নুরুল আবছার, ৭নং ওয়ার্ডে নুরুর নবী, ৮নং ওয়ার্ডে রশিদ আহমদ (বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত),৯নং ওয়ার্ডে মোহাম্মদ শাহেদ নির্বাচিত হয় ।

সরলে ১১টি কেন্দ্রে ২৭ হাজার ০৬২ জন ভোটার রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan