শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

সিলেটে বর্ন্যাতদের পাশে বাঁশখালী পৌরসভার ইয়ং সোসাইটির সদস্যরা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৩৫২ জন পড়েছেন

বাঁশখালী পৌরসভার ইয়ং পাওয়ার সোসাইটির সদস্যরা সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। গত শুক্র ও শনিবার বাঁশখালী পৌরসভার ইয়ং সোসাইটির সদস্যদের নিজস্ব অর্থায়নে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেট ও সুনামগঞ্জ এর সর্বাধিক ক্ষতিগ্রস্ত প্রথম দিনের ত্রান বিতরণ কার্যক্রমে সিলেট জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামে ১৫০টি ও পরেরদিন গোয়াইন ঘাট উপজেলার আলীর নগর ও পিরিজপুর গ্রামে ১৫০টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। ত্রান সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর, সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিউল্লাহ,সহ-সভাপতি ইকবাল হোসেন কানন ও সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসাইন রিপন।

এই সময় বক্তারা বলেন অতীতের ন্যায়,ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আমরা দুর্যোগ মোকাবেলায় সিলেটবাসীর পাশে আছি,ভবিষ্যতে ও যেকোন দুর্যোগে আপনাদের পাশে থাকব। বাঁশখালী পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটির প্রবাসী সদস্যরা যে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন তাদের প্রতি সোসাইটির সদস্য ও সিলেটবাসী কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan