শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ১০০টি বিদ্যালয়ে ওয়াই ফাই সিস্টেমের উদ্বোধন করলেন এমপি মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৯৩৫ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীর ১৬০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ১০০টি বিদ্যালয়ে ওয়াই ফাই সিস্টেমের মাধ্যমে ইন্টারনেট সংযোগ স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে উপজেলা অফিসার্স কাবে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা উন্মেল ফারাহ তাজকীরা,সরকারি আলাওল কলেজের ভারপ্রাপ্ত অধ্য কাজী মোহাম্মদ সোলেমান,সহকারি শিক্ষা সৈয়দ আবু সুফিয়ান,প্রধান শিক মোহাম্মদ শহীদুল্লাহ,শংকর প্রসাদ দাশ, জোবাইর জসীম, আওয়ামীল নেতা জিল্লুল করিম শরীফি,পৌরসভা যুবলীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ,মাওলানা আকতার হোছাইন,এম.এ. মালেক মানিক সহ প্রতিটি বিদ্যালয়ের শিক্ষকগন ও দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাঁশখালীর ১০২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াই ফাই সিস্টেমের মাধ্যমে ইন্টারনেট সংযোগ স্থাপনের শুভ উদ্বোধন কালে সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, শিার উন্নয়নে এ সরকার বহুমুখী পদপে গ্রহন করেছে তার একটি হলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াই ফাই সিস্টেমের মাধ্যমে ইন্টারনেট সংযোগ স্থাপন। তিনি বলেন বর্তমান শিক্ষার মান উন্নয়নে আধুনিক সকল সুযোগ সুবিধা প্রদানের পাশাপাশি মাধ্যমে শিার্থীরা আধুনিক বিশ্বের ব্যাপারে জানার পদক্ষেপ গ্রহন করেছে। তিনি শিার অগ্রগতির জন্য সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan