শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর ছনুয়া আওয়ামীলীগের সন্মেলন ও কর্মী সমাবেশ অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ২৫০ জন পড়েছেন

বাঁশখালী ছনুয়া ইউনিয়নের আওতাধীন ৯ ওয়ার্ডের সম্মেলন ও কর্মী সমাবেশ গতকাল বিকালে উপকুলীয় কেএসডি হোছাইনিয়া দাখিল মাদ্রাসার মাঠে অনুষ্টিত হয়। ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুল করিম শরীফির সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি। সভার উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট মুজিবুল হক। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন মনসুর,শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বাহারছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান্ এম.হারুনুর রশিদ, খানখানাবাদ ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জসীম উদ্দিন হায়দার। সভায় বক্তব্য রাখেন শেখেরখীল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন সিকদার, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়ামুন নাহার, মোঃ আলমগীর কবির, আমিরুল বশর, আলমগীর চৌধুরী, ব্যাংকার ইমরুল কায়েশ প্রমুখ।

এ সময় ইউনিয়ন পরিষদের সকল সদস্য সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোঃ জাহেদ সোহান এর সঞ্চালনায় বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন, বর্তমান সরকার পিতা মাতাকে সমান গুরুপ্ত দিয়ে জন্মনিবন্ধন, আইডি কার্ড সহ প্রতিটি ক্ষেত্রে। আওয়ামীলীগ হচ্ছে এদেশের জনগনের ভাগ্য উন্নয়নের ও সাধারন জনগনের দল। দলে দুর্দিনে যারা পাশে থেকে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করে গেছে আগামীতে যে কোন কাজে তাদের মুল্যায়ন করা হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। সবাইকে সাথে আধুনিক বাঁশখালী করতে চাই, পদের চেয়ে দল বড়, আপনারা আমাদের শক্তি তা কাজে লাগোতে হবে ,ঐক্যবদ্ধ ভাবে সবাইকে সাথে নিয়ে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan