শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

জেলা পরিষদ নির্বাচনে বাঁশখালীতে সদস্য প্রার্থী কল্যাণ বড়ুয়া সহ ১১ জন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৫ জন পড়েছেন

চট্টগ্রাম জেলা পরিষদের নির্বাচন আগামী ১৭ অক্টোবর অনুষ্টিত হবে। গতকাল ১৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমাদান করেছেন জেলা পরিষদের ১৩ নং ওয়ার্ড বাঁশখালী আসনে ১১ প্রার্থী । তারা হলেন বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী নুর হোসেন, শীলকুপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, চট্টগ্রাম আদালতের এপিপি এডভোকেট রায়হাদ চৌধুরী রনি, বাঁশখালী একাডেমির প্রধান নির্বাহী পরিচালক ও বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া, বাঁশখালী পৌরসভা আওয়ামীলী যুবলীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ, ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, বাঁশখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহাদত হোসেন চৌধুরী তানজু, গন্ডামারার আওয়ামীলীগ নেতা ও শিল্পপ্রতি নুরুল মোস্তফা চৌধুরী সংগ্রাম, ছনুয়ার আওয়ামীলীগ নেতা ও ছনুয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম হারুনুর রশিদের ছোট ভাই মোঃ আলমগীর কবির,সাধনপুর এলাকার মোঃ আবদুল আজিজ ও মোঃ খালেকুজ্জামান। ঘোষিত তফশীল অনুসারে ১৮ সেপ্টেম্বর মনোনয়ন পত্র যাচাই বাছাই, ১৯-২১ সেপ্টেম্বর মনোনয়ন পত্র আপিল, ২২-২৪ সেপ্টেম্বর আপিল নিষ্পত্তি, ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ আর ১৭ অক্টোবর বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনে বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়র কাউন্সিলর সহ ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান এবং সংরক্ষিত ও সাধারন সদস্যরা তাদের ভোটধিকার প্রয়োগ করবেন।

রাজনীতির বাইরে এবার সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেন গনমাধ্যম ও উন্নয়ন কর্মী কল্যাণ বড়ুয়া । চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় তার সাথে প্রস্তাবক সমর্থক সহ এলাকার সহকর্মী সাংবাদিকগন উপস্থিত ছিলেন। উল্লেখ্য সংবাদ ও উন্নয়ন কর্মী কল্যাণ বড়ুয়া দীর্ঘদিন যাবত জাতীয় ও স্থানীয় দৈনিকে সাংবাদিকতার পাশাপাশি নিজের অনলাইন পোর্টেল আজকের বাঁশখালীর সম্পাদনা করে আসছে। এছাড়া বাঁশখালী একাডেমির প্রধান নির্বাহী পরিচালক, ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী(সিপিপি)র উপজেলা স্বেচ্ছাসেবক সমন্বয়কারি, উপজেলা শিল্পকলা একাডেমির নির্বাহী সদস্য, বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সম্পাদক, বাঁশখালী ব্লাড় ব্যাংকের উপদেষ্টা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের একনিষ্ট কর্মী হিসাবে কাজ করে যাচ্ছে। নিরপেক্ষ ও সাধারন জনগনের অধিকারের কথা বলতে জেলা পরিষদ নির্বাচনে বাঁশখালী আসনের সদস্য পদে রায় দেওয়ার জন্য আহবান জানিয়ে সদস্য প্রার্থী কল্যাণ বড়ুয়া বলেন, মুক্তিযোদ্ধা ও দেশের গনতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল । তাই গনতন্ত্রের প্রতি অবিচল শ্রদ্ধা রেখে সাধারন জনগনের কথা ও অধিকার নিয়ে কাজ করার আতœবিশ্বাস নিয়ে প্রার্থী হয়েছি। আমি একজন গনমাধ্যম কর্মী, উন্নয়ন কর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠনের একনিষ্ট কর্মী হিসাবে আমি বাঁশখালীর প্রতিটি জনপদে নানাভাবে নানা কারণে যাওয়ার সুযোগ হয়েছে ,হবে এবং যাবো, তাই কোথায় কোন এলাকায় কি কারনে অবহেলিত যা আমার নকদর্পনে। বাঁশখালী যারা জেলা পরিষদের সদস্য নির্বাচনে ভোট প্রদান করবেন তারা সকলেই সন্মানিত জনপ্রতিনিধি । এরা জনগন থেকে সন্মানের সহিত ভোট নিয়ে প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। এরাও কখনও চাইবে না তাদের সন্মান ও অধিকার খর্ব হউক। জনপ্রতিনিধিরা এমন কাউকে তাদের অধিকার দেবেন, যে তাদের কথা শুনবে, কথা বলতে কোন দ্বিধা থাকবেনা, অন্যের মাধ্যমে কথা না বলে নিজে নিজে কথা বলতে পারবে সব বিবেচনায় আমি মনে করি বাঁশখালীর সকল জনপ্রতিনিধিরা সব বিবেচনা করে ভোট প্রয়োগের মাধ্যমে তাদের সন্মান ও অধিকার বজায় রাখবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan