শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে বিজয় মেলায় এমপি মোস্তাফিজ- সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে বহুমুখী প্রকল্প গ্রহন করেছে

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৮১ জন পড়েছেন

বাঁশখালীতে ৫ দিনব্যাপী বিজয় মেলা গত মঙ্গলবার জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে। বিজয় মেলার উদ্বোধন করেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। বাঁশখালী বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় গেইট সংলগ্ন মাঠে বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্টিত হয়। ৫দিন ব্যাপী বিজয় মেলার প্রথমদিনের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। অনুষ্টানে অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সাধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমান উল্লাহ চৌধুরী,সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে.এম সালাউদ্দিন কামাল, বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রয়ান জান্নাত, সাধনপুর ইউপি সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রমূখ।

ছাত্রনেতা মোঃ তৌহিদুল ইসলাম ও দাউদ মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের ও মুক্তিযোদ্ধাদের উন্নয়নে বহুমুখী পদক্ষেপ গ্রহন করেছে । তারই ধারাবাহিকতায় আজ সরকার দেশের প্রত্যেক মুক্তিযোদ্ধাকে মাসিক সন্মানি, এককালিন সন্মানি সহ বীর নিবাস করে দিচ্ছে। তিনি বলেন দেশের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। আলোচনা শেষে দেশের খ্যাতিমান সঙ্গীত শিল্পী প্রনব সিকদার, সুকুমার মল্লিক, পঞ্চানন দাশ,জুয়েল দেবদাশ সহ টিভি ও বেতারের অন্তর্ভুক্ত শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করা হয় ।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan