মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী ফুটবল একাডেমীর বার্ষিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৪৭ জন পড়েছেন

বাঁশখালী ফুটবল একাডেমীর বার্ষিক সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠান দক্ষিণ জলদি সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে একাডেমীর উপদেষ্টা মো: হামিদ উল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম। একাডেমীর প্রতিষ্ঠাতা সদস্য প্রকাশ বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শীলকপ ইউনিয়নের চেয়ারম্যান কায়েশ সরওয়ার সূমন, সাংবাদিক কল্যাণ বড়–য়া, যুবলীগ নেতা বেলাল উদ্দিন, ব্যবসায়ী ফারেস বিন জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মনজুরুল আলম, মোঃ জাকারিয়া, সাংবাদিক আবু বক্কর বাবুল, মিজান বিন তাহের।এ ছাড়াও একাডেমির কর্মকর্তা ফিফা রেফারি বিটুরাজ বড়–য়া হেলাল উদ্দিন, খোরশেদ আলম ফাহিম, আমীর হোসেন, মোঃ খালেক উপস্থিত ছিলেন ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন, মাদকমুক্ত সমাজ বিনির্মাণে ক্রীড়ার কোন বিকল্প নেই। আমি নিজেও একজন ফুটবল খেলোয়াড়। বাঁশখালী ফুটবল একাডেমীর এই আয়োজন অত্যন্ত প্রসংশনীয়।এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমি আনন্দিত। পড়া লেখার পাশাপাশি ক্রীড়া হোক নতুন প্রজন্মের সঙ্গী। সংগঠনের এবং খেলাধুলায় বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে মোঃ বেলাল উদ্দিন, মোঃ হেলাল উদ্দিন, মনজুর আলম, হিমেল বড়–য়া বাপ্পা, মিনহাজ উদ্দিন চৌধুরী, আখতারুজ্জামান, দিদারুল ইসলাম, হাবিব উল্লাহ, সৌরভ সুশীল, আকিব হাসান, শাহ অলিউল্লাহ কে সংবর্ধনা প্রদান করা হয়। অতিথিবৃন্দ সংবর্ধিতদের হাতে সংবর্ধনা স্মারক তুলে দেন।
অনুষ্ঠানে একাডেমীর বার্ষিক প্রতিবেদন পাঠ করেন রিফাদুল ইসলাম এবং একাডেমীর ২১ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক কমিটি পাঠ করলে সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan