শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ঈদে ৪০ সহস্রাধিক লোক পাচ্ছে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার চাউল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১২৯ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২০২২-২০২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ঈদ-উল-ফিতর উপলক্ষে ৪০ হাজার ১৪৬ জনকে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য (চাউল) পাচ্ছে। এ কার্যক্রমের গতকাল বৃহস্পতিবার সাধনপুরে উদ্বোধন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। এ সময় সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান কেএম সালাহ উদ্দিন কামাল সহ পরিষদের সদস্যরাসহ দায়িত্বরত কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাধনপুর ইউনিয়নের ২ হাজার ৫৫৮ জনকে ১০কেজি হারে বিনামূল্যে ভিজিএফ চাল বিতরণ করা হয়। এছাড়া সরল ইউনিয়নে ৩ হাজার ২৬৮ জন, পুকুরিয়া ইউনিয়নে ২ হাজার ৭৭১ জন, খানখানাবাদ ইউনিয়নে ২ হাজার ৭০০ জন, বাহারছড়া ইউনিয়নে ২ হাজার ৬৬৪ জন, কালীপুর ইউনিয়নে ২ হাজার ৭০০ জন, বৈলছড়ি ইউনিয়নে ১ হাজার ৫২৮ জন, কাথরিয়া ইউনিয়নে ১ হাজার ৫২৮ জন,শীলকুপ ইউনিয়নে ১ হাজার ৫২৮ জন,গন্ডামারা ইউনিয়নে ৩ হাজার ৫৫ জন, চাম্বল ইউনিয়নে ৩ হাজার ৩০৪ জন,শেখেরখীল ইউনিয়নে ১ হাজার ৭৭৬ জন,পুইছড়ি ইউনিয়নে ৩ হাজার ৬৯৪ জন, ছনুয়া ইউনিয়নে ২ হাজার ৪৫১ জন, বাঁশখালী পৌরসভায় ৪ হাজার ৬২১ জন মিলে মোট ৪০ হাজার ১৪৬ জনকে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য (চাউল) পাচ্ছে এবার ঈদ-উল-ফিতর উপলক্ষে। এ ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, এবার ঈদ-উল-ফিতর উপলক্ষে ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৪০ হাজার ১৪৬ জনকে ১০ কেজি হারে বিনামূল্যে ভিজিএফ খাদ্যশস্য (চাউল) পাচ্ছে। এটা যাতে সাধারন জনগন যথাযথভাবে পায় তার জন্য মনিটরিং করা হচ্ছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan