সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে প্রশাসনের বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অফিসার্স কাব হলরুমে অনুষ্ঠিত হয়। রবিবার সকালে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারগ্রাপ্ত) সৈয়দ আবু সুফিয়ানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান, বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মোঃ আবুল বশর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদের,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন, উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, বিআরডিবি কর্মকর্তা মোঃ এনামুল করিম, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোছাইন প্রমুখ।
এ সময় সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্টানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থী অংশগ্রহনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan