রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ১৫৭ জন পড়েছেন

বাঁশখালী বৌদ্ধ বাসীর একমাত্র সংগঠন ১৯৪৮ সালে প্রতিষ্টিত বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সভা ৩০ জুন শুক্রবার বিকালে শীলকূপ জ্ঞানোদয় বিহার প্রাঙ্গনে অনুষ্টিত হয়।বাঁশখালী বৌদ্ধ সমিতির সভাপতি শ্রীমৎ রাহুলপ্রিয় মহাস্থবিবের সভাপতিত্বে, সাধারন সম্পাদক কল্যাণ বড়ুয়ার সঞ্চালনায় সভার শুরুতে সমিতির আজীবন যে সকল সদস্য প্রয়াত হয়েছেন তাদের স্মরণে শোক প্রকাশ করা হয়।
এরপর যথারীতি আলোচ্য বিষয় সমুহ সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও স্থায়ী ফান্ড গঠন নিয়ে,বাঁশখালীর নব প্রতিষ্টিত বৌদ্ধ বিহার গুলোর অন্তর্ভুক্তির আবেদনের প্রেক্ষিতে আলোচনা,গঠনতন্ত্র সংশোধন, সংযোজন বিষয়ে , সাধারন নির্বাচন ও বিবিধ আলোচনা করা হয়। এতে অবসরপ্রাপ্ত শিক্ষক সুব্রত বড়ুয়া, যতীন্দ্র বড়ুয়া, এডভোকেট আশীষ বরণ বড়ুয়া, প্রধান শিক্ষক রাহুল কান্তি বড়ুয়া, প্রধান শিক্ষক হিতোষময় বড়ুয়া, প্রধান শিক্ষক সনজিত কুমার বড়ুয়া, শিক্ষক প্রশান্ত কুমার বড়ুয়া, শিক্ষক দেবপ্রিয় বড়ুয়া, সুভাষ চন্দ্র বড়ুয়া,ভূপাল বড়ুয়া, মৃদুল কান্তি বড়ুয়া, শিক্ষক এস দুকুল বড়ুয়া, টিপু বড়ুয়া অভি, প্রকাশ বড়ুয়া,সুজন বড়ুয়া,সুপলাল বড়ুয়া, সাংবাদিক সুবল বড়ুয়া, কল্যাণ বড়ুয়া প্রমুখ আলোচনায় অংশ নেন। এছাড়া সমিতির আজীবন ও কায়নির্বাহী অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন। সভায় বাঁশখালী বৌদ্ধ সমিতির আগামী নির্বাচন সংক্রান্ত ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়া সমিতির সদস্য সংখ্যা বৃদ্ধির লক্ষে ঘোষনা দেওয়া হয় ,যারা নির্বাচনী তৎশীল ঘোষনার আগে আজীবন সদস্য হবেন তারা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। তাই যারা আজীবন সদস্য হতে চান দ্রুত সদস্য হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan