সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে নতুন ইউএনও জেসমিন আক্তারের যোগদান

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১২৩ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে ৩৫ তম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে জেসমিন আক্তার গতকাল রবিবার যোগদান করেন। এর ৩৪ তম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে সাইদুজ্জামান চৌধুরী ২০২১ সালের ৩১ মার্চ দায়িত্ব গ্রহন করেন। রবিবার নবাগত ইউএনও জেসমিন আক্তার অর্পণ করে বদলী হয়ে এবং তিনি জনপ্রশাসন মন্ত্রনালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সিনিয়র সহকারী সচিব) পদোন্নতি হয়ে শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনের ( আরআরআরসি)) কক্সবাজারের দায়িত্ব পালন করবেন। এদিকে খাগড়াছড়ি পার্বত্য জেলার খাগড়াছড়ি সদর থেকে বদলী নবাগত ইউএনও হিসাবে বাঁশখালীতে যোগদান করেন জেসমিন আক্তার। অপরদিকে সহকারি কমিশনার(ভুমি)খোন্দকার মাহমুদুল হাসান ২০২২ সালের ২৫ মে বাঁশখালীতে যোগদান করেছিলেন। সে পদে গত ৮ আগষ্ট যোগদান করেন নতুন এসিল্যান্ড আবদুল খালেক পাটোয়ারী। এসিল্যান্ড খোন্দকার মাহমুদুল হাসান বদলী হয়ে চট্টগ্রাম মহানগরের রাজস্ব সদর সার্কেলে দায়িত্ব নেন।
উল্লেখ্য তিনি বাঁশখালীতে দায়িত্ব পালন কারি ৩৫ জন উপজেলা নির্বাহী কর্মকর্তার মধ্যে সর্বোচ্চ দায়িত্ব পালন করা দ্বিতীয় মহিলা। এর আগে প্রথম মহিলা নির্বাহী কর্মকর্তার হিসাবে মোমেনা আক্তার ২০১৮ সালের ১০ জুলাই যোগদান করে ২০২১ এর ৩১ মার্চ পর্যন্ত দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan