শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে দুর্গাপূজায় এমপি মোস্তাফিজুর রহমানের পক্ষ থেকে অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৮৮ জন পড়েছেন

বাঁশখালীতে আগামীকাল থেকে শুরু হওয়া ৮৯ টি সার্বজনীন দূর্গাপূজা এবং ১৬০টি ঘটপূজাকে সরকারি ভাবে এবং বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়। শুক্রবার সকালে অনুদান বিতরণ অনুষ্টান উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে বাঁশখালী উপজেলা পূজা কমিটির সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র প্রণব কুমার দাশ সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ঝুন্টু কুমার দাশ এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন এবং আলোচনায় অংশ নেন চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ির চেয়ারম্যান মো: কফিল উদ্দিন, বাঁশখালী পৌরসভার মেয়র এস.এম তোফাইল বিন হোসাইন, খানখানাবাদের চেয়ারম্যান জসীম উদ্দিন হায়দার, শীলকুপের চেয়ারম্যান কায়েস সরওয়ার সুমন, বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি টুটুন চক্রবর্তী,বাঁশখালী পৌরসভা যুবলীগৈর আহবায়ক মো: হামিদ উল্লাহ, যুবলীগ নেতা মাহামুদুল ইসলাম, উপজেলা ওলামালীগ নেতা মাওলানা আকতার হোছাইন, পৌরসভার সভাপতি নির্মল রুন্দ্র, বাঁশখালী পূজা কমিটির দপ্তর সম্পাদক অমিত চক্রবর্তী বাঁশখালীর সকল পুজামন্ডপের সভাপতি সম্পাদক সহ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এমপির ব্যক্তিগত পক্ষ সাড়ে বার হাজার টাকা এবং সরকারি ভাবে ৫০০ কেজি চাউল প্রদান করা হয় পুজামন্ডপের প্রতিনিধিদের মাঝে।
এসময় প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসব সুষ্ট শান্তিপূর্ণ পরিবেশে পালনের জন্য সকলের প্রতি আহবান জানাচ্ছি। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না হয় তার জন্য প্রশাসন সহ সবাই কঠোর অবস্থানে রয়েছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকল পূজারীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর হাতে যতদিন দেশ পরিচালনার ভার থাকবে ততদিন দেশের সকল জনগন নিরাপদ ও শান্তিতে থাকবে বলে অভিমত ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan