মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর গন্ডামারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৬পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান

সংবাদ দাতা
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:

বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা জলদাস পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ২৬ ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন উপজেলা প্রশাসন। শুক্রবার দুপুরে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ আতিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  আবুল কালাম মিয়াজী , গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মো: লেয়াকত আলী সহ এ সময় দায়িত্বশীল কর্মকর্তারা সাথে ছিলেন ।

বৃহস্পতিবার রাতে সংঘটিত অগ্নিকান্ডে ২৬ টি পুঁড়ে যায়। ক্ষতিগ্রস্থ বাড়ির মালিকদ্বয় হলেন  দধিরাম জলদাশ, নিত্যলাল জলদাশ, হরিলাল জলদাশ, চাইন্দ্যা জলদাশ, নিখিল জলদাশ, হরিদাশ জলদাশ, ঝন্টু জলদাশ, জ্যোতিবালা জলদাশ, চিত্তরঞ্জন জলদাশ, সত্যরঞ্জন জলদাশ, বাবুল জলদাশ, সজল জলদাশ, গোবিন্দ জলদাশ, রাখাল জলদাশ, রতন জলদাশ, কাজল জলদাশ, সুনীল জলদাশ, অনিল জলদাশ, সুজন জলদাশ, পরিমল জলদাশ, রঞ্জন জলদাশ, চান্দু জলদাশ, সুমি জলদাশ, সন্তোষ জলদাশ, পরিমল জলদাশ ও যুদ্ধ জলদাশ।

ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ হাজার করে টাকা, ২টি করে কম্বল প্রদান করা হয়। চেয়ারম্যান মো: লেয়াকত আলীর পক্ষ থেকে প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করেন।

গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান মো: লেয়াকত আলী বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৬ পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতাছাড়াও আমার পক্ষ থেকে প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়েছে । তাদের যতটুকু প্রয়োজন আমি সার্বিক সহযোগিতা করে যাব বলে তিনি জানেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  আবুল কালাম মিয়াজী বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৬ পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে৩ হাজার করে টাকা, ২টি করে কম্বল প্রদান করা হয় এবং খাবার সহ প্রয়োজনীয় জিনিসপত্র গুলো প্রদানের জন্য স্থানীয় চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয় বলে তিনি জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan