শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

সংসদের নতুন বছরে প্রথম অধিবেশন বসছে ১৮ জানুয়ারি

সংবাদ দাতা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪০১ জন পড়েছেন

সুত্র: আজাদী অনলাইন
চলতি একাদশ সংসদের একাদশ অধিবেশন বসছে ১৮ জানুয়ারি। ওইদিন বিকাল সাড়ে চারটায় এই অধিবেশন বসবে। এটি ২০২১ সালের প্রথম অধিবেশন। গতকাল বুধবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অধিবেশন আহ্বান করেছেন বলে সংসদ সচিবালয় থেকে জানানো হয়েছে। সংবিধানের নিয়ম অনুযায়ী অধিবেশনের প্রথম দিনই সংসদে ভাষণ দেবেন রাষ্ট্রপতি। পরে সংসদ সদস্যরা রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনা করবেন। মন্ত্রিপরিষদ এরই মধ্যে রাষ্ট্রপতির ভাষণ অনুমোদন দিয়েছে। খবর বিডিনিউজের।
স্পিকার শিরীন শারমিন চৌধুরী সমপ্রতি বলেন, করোনাভাইরাস মহামারীর মধ্যে আমাদের তিনটি অধিবেশন করার অভিজ্ঞতা রয়েছে। বছরের শুরুর অধিবেশনও সেই অভিজ্ঞতার আলোকে আয়োজন করা হবে। চলতি বছর স্বাস্থ্যবিধি মেনে সংসদ অধিবেশন আয়োজন করা হয়। এসব অধিবেশনে সামাজিক দূরত্ব বজায় রাখতে তালিকা ও দিন নির্ধারণ করে সংসদ সদস্যদের বসানো হয়। আইনপ্রণেতাদের করোনাভাইরাস পরীক্ষাও করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan