শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে শিক্ষাবিদ লোকপাল বড়ুয়া স্মরণে সংঘদান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৩৯ জন পড়েছেন

বাঁশখালী বৌদ্ধ সমিতির প্রাক্তন সাধারন সম্পাদক শিক্ষাবিদ প্রয়াত লোকপাল বড়ুয়ার স্মরণে অষ্ট উপকরণ সহ সংঘদান গতকাল সোমবার জলদীর নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। বাঁশখালী বৌদ্ধ সমিতির সভাপতি শিক্ষাবিদ রাহুলপ্রিয় মহাস্থবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভদন্ত সদ্ধর্মরশ্মি বসুমিত্র মহাস্থবির।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাঁশখালী শাসন কল্যাণ ভিক্ষু সমিতির সভাপতি সংঘরশ্মি ধর্মপাল মহাস্থবির । সদ্ধর্ম ভাষন ও স্মৃতিচারণে অংশ নেন বিনয় সাধক বিনয়পাল মহাস্থবির, বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জ্ঞানরত্ন মহাস্থবির, তিলোকানন্দ মহাস্থবির, কর্মবীর দেবমিত্র মহাস্থবির ,অধ্যাপক উপানন্দ মহাস্থবির , মৈত্রীজিৎ স্থবির, এস.জ্ঞানমিত্র স্থবির, প্রজ্ঞাজ্যোতি স্থবির, প্রিয়তোষ চৌধুরী, সুভাষ চন্দ্র বড়ুয়া, ফনিন্দ্র লাল বড়ুয়া, কাউন্সিলর তপন বড়ুয়া, সুপ্রিয় বড়ুয়া, অনু বড়ুয়া বাবু ও বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন শিক্ষাবিদ প্রয়াত লোকপাল বড়ুয়া ছিলেন সমাজ ও সদ্ধর্মের জন্য একজন নিবেদিত প্রাণ কর্মী। যার কর্তৃব্য নিষ্টাপারায়নতা সমাজের যে দু:সময়ে এগিয়ে এসে সমাজ ধর্মের জন্য কাজ করে গেছেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan