শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে স্মার্টকার্ড বিতরণ শুরু

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫৭৭ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালীতে ২০১৯ সালে নতুনভাবে হওয়া ভোটারদের স্মার্টকার্ড বিতরন শুরু করেছে উপজেলা নির্বাচন কার্যালয়। গতকাল সকালে বাঁশখালী পৌরসভা কার্যালয় থেকে নতুন ভোটারদের মাঝে স্মার্টকার্ড বিতরন কার্যক্রম শুরু করা হয়। প্রথমদিনের স্মার্টকার্ড বিতরন কালে পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী,উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম সহ নির্বাচন অফিস ও পৌরসভা কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বাঁশখালী পৌরসভা এবং ১৪ টি ইউনিয়ন পরিষদে ২ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত একদিন করে পর্যায়ক্রমে স্মার্টকার্ড বিতরণ করা হবে। মোট বিতরণ করা হবে ১৮ হাজার ৬৪১ টি স্মার্টকার্ড। বাঁশখালী উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়,২ মার্চ বাঁশখালী পৌরসভা কার্যালয়ে, ৩ মার্চ পুকুরিয়া ইউনিয়ন পরিষদে, ৪ মার্চ সাধনপুর ইউনিয়ন পরিষদে, ৫ মার্চ খানখানাবাদ ইউনিয়ন পরিষদে, ৬ মার্চ বাহারছড়া ইউনিয়ন পরিষদে, ৭ মার্চ কালীপুর ইউনিয়ন পরিষদে, ৮ মার্চ বৈলছড়ি ইউনিয়ন পরিষদে, ৯ মার্চ কাথারিয়া ইউনিয়ন পরিষদে, ১০ মার্চ সরল ইউনিয়ন পরিষদে, ১১ মার্চ শীলকূপ ইউনিয়ন পরিষদে, ১১ মার্চ গন্ডামারা ইউনিয়ন পরিষদে, ১৩ মার্চ চাম্বল ইউনিয়ন পরিষদে, ১৪ মার্চ শেখেরখীল ইউনিয়ন পরিষদে, ১৫ মার্চ পুঁইছড়ি ইউনিয়ন পরিষদে এবং ১৬ মার্চ ছনুয়া ইউনিয়ন পরিষদে এসব স্মার্টকার্ড বিতরণ করা হবে।
এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম বলেন, ২০১৯ সালে যারা নুতুন ভোটার হয়েছেন শুধু তাদেরকে এসব স্মার্টকার্ড প্রদান করা হচ্ছে । তাদের উভয় হাতের দশ আঙ্গুলের ছাপ এবং চোখের আইরিশের প্রতিচ্ছবি নেওয়া হয়েছে। আপাতত মোট ১৮ হাজার ৬৪১ টি স্মার্টকার্ড বিতরণ করা হবে। ২০০৮ সালের আগে যারা ভোটার হয়েছে পযার্য়ক্রমে তাদের কে ও দশ আঙ্গুলের ছাপ এবং চোখের আইরিশের প্রতিচ্ছবি নিয়ে স্মার্টকার্ড বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan