মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সরলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ পাচ্ছে ৫শত পরিবার

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ১ মে, ২০২১
  • ৬০৩ জন পড়েছেন

বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের অধীনে করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতি মোকাবেলায় জরুরী মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে । তার সাথে রমজানের ঈদ উপলক্ষে দু:স্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার সামগ্রী হিসেবে এ নগদ অর্থ প্রদান করা হচ্ছে।
বাঁশখালীর সরল ইউনিয়নে নগদ অর্থ প্রদান অনুষ্টান শনিবার সকালে পরিষদ প্রাঙ্গনে অনুষ্টিত হয়। এ সময় উপস্থিত থেকে সবার মাঝে নগদ অর্থ তুলে দেন সরল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী,ট্যাগ অফিসার উপজেলা শিক্ষা কর্মকর্তার প্রতিনিধি, চট্টগ্রাম জর্জ কোটের এপিপি এডভোকেট রায়হাদ চৌধুরী রনি, ইউনিয়ন পরিষদের সচিব হারুনুর রশিদ চৌধুরী, ইউপি সদস্য নাসরিন সোলতানা মিনু, মেহেরুন্নেছা বেগম, রশিদ আহমদ, মোহাম্মদ সেলিম, মোস্তাক আহমদ, নুর মোহাম্মদ , ছাত্রলীগ নেতা ইমরুল হক চৌধুরী ফাহিম, ও পরিষদের সহকারি মোহাম্মদ উল্লাহ প্রমুখ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার সামগ্রী হিসেবে এ নগদ অর্থ প্রদান সরল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী বলেন, দেশের সাধারন জনগনের জন্য বর্তমান সরকার অনেক উন্নয়ন মুলক প্রদক্ষেপ গ্রহন করছে। যার ফলে আজ সাধারন জনগন নানা উপকরণের পাশাপাশি নগদ অর্থ ও পাচ্ছে। তা বাঁশখালীর সর্বস্তরের জনগনের কাছে পৌঁছে দিতে বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী সার্বিক দিকনির্দেশনা প্রদান ও সহযোগিতা করে আসছে । তিনি সাধারন জনগনকে করোনা থেকে রক্ষা পেতে নিয়মনীতি মেনে চলার আহবান এবং বাঁশখালীতে আরো বেশি উন্নয়ন কর্মকান্ড চালিয়ে নিতে সাংসদের প্রতি দোয়া করার আহবান জানান। উল্লেখ্য মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে নগদ অর্থ পাচ্ছে বাঁশখালীর ১৪টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভার জন্য ৭ হাজার ৪ শত দুঃস্থ পরিবারকে ৩৭ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan