শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে ৫ হাজার ২শত পরিবার পাচ্ছে ১ হাজার টাকার করে মানবিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৪০৩ জন পড়েছেন

বাঁশখালী ১৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৫ হাজার ২ শত পরিবারকে কোভিড এর কারণে ক্ষতিগ্রস্থসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও দুস্থ পরিবারের সাহার্য্যথে মানবিক সহায়তা কর্মসুচির আওতায় প্রতি পরিবারকে ১ হাজার টাকা করে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। এ উপলক্ষে প্রতিটি ইউনিয়ন পরিষদে প্রথম ধাপে ২৫০ পরিবার দ্বিতীয় ধাপে ১০০ পরিবারকে এবং পৌরসভায় প্রথম ধাপে ২০০ পরিবার দ্বিতীয় ধাপে ১০০ পরিবারকে এ মানবিক সহায়তা প্রদান করা হবে। প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও দুস্থ পরিবারের সাহায্যর্থে মানবিক সহায়তা কর্মসুচির আওতায় প্রতি পরিবারকে ১ হাজার টাকা করে মানবিক সহায়তা প্রদান অনুষ্টান বুধবার সকালে সরল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্টিত হয়। ৩৫০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্টানে সভাপতিত্ব করেন সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ রশিদ আহমদ চৌধুরী। এতে সরকারি প্রতিনিধি ও ট্যাগ অফিসার হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত থেকে নগদ অর্থ তালিকাভুক্ত ক্ষতিগ্রস্থ ও দুস্থ পরিবারের তুলে দেন ইউনিয়ন পরিষদের সচিব হারুনুর রশিদ চৌধুরী, ইউপি সদস্য মোহাম্মদ ইদ্রিস, রশিদ আহমদ, মোহাম্মদ সেলিম, ও পরিষদের সহকারি মোহাম্মদ উল্লাহ সহ অন্যান্য দায়িত্বশীল কর্মকর্তরা উপস্থিত ছিলেন। একইভাবে পৌরসভাসহ, ছনুয়া ইউনিয়ন,পুঁইছড়ি ইউনিয়ন, শেখেরখীল ইউনিয়ন. চাম্বল ইউনিয়ন, গন্ডামারা ইউনিয়ন, শীলকুপ ইউনিয়ন, বৈঁলছড়ি ইউনিয়ন, কাথরিয়া ইউনিয়ন, কালীপুর ইউনিয়ন,বাহারছড়া ইউনিয়ন, সাধনপুর ইউনিয়ন, খানখানাবাদ ইউনিয়ন,পুকুরিয়া ইউনিয়নে ৩৫০ পরিবারকে ১ হাজার টাকা করে মানবিক সহায়তা প্রদান করা হবে বলে প্রশাসন সুত্রে জানা যায় ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan