শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা বাঁশখালীতে আওয়ামীলীগের উদ্যোগে মাতৃভাষা দিবসের আলোচনা সভা

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে শেখ হাসিনা শোক সভায় এমপি মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৩৯৩ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা নবনির্মিত উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে রবিবার বিকালে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সদস্য ও গন্ডামারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার শামসুল আলম ছিদ্দিকীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: খোরশেদ আলম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো: সরোয়ার কামাল, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেহেনা আকতার কাজমী,সরল ইউনিয়নের চেয়ারম্যান রশীদ আহমদ চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম.শাহাদত আলম, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো.কফিল উদ্দীন, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মো.ইয়াছিন সিকদার, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো: বদরুদ্দিন চৌধুরী, মোস্তাক আলী চৌধুরী টিপু, জিল্লুল করিম শরীফি, সেলিম আকতার, হাজী ইবনে আমিন, জামাল উদ্দিন, জাহেদ আকবর জেবু, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট এসএম তোফাইল বিন হোছাইন, নজরুল ইসলাম, রয়ান জন্নাত, নুর মোহাম্মদ আজাদ, টুটুন চক্রবর্তী, জসীম হায়দার, ফৌজুল কবির, পৌরসভা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হামিদ উল্লাহ, ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোসাইন, কাউন্সিলর রোজিয়া সুলতানা রোজি, হীরা মনি, সেলিম উদ্দিন চৌধুরী, আবদুল গফুর, মিজানুর রহমান সিকদার,সাইফুল ইসলাম,নাঈমুদ্দিন মাহফুজ, ইমরুল হক চৌধুরী ফাহিম, মিজানুর রহমান তালুকদার, শহীদুল ইসলাম প্রমুখ।
সভায় প্রধান অতিথি সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী আরো বলেন, ‘জাতির পিতার স্বপ্ন ছিল এদেশ একটি ক্ষুধা দারিদ্র মুক্ত দেশ হিসেবে গড়ে তোলার। আজকে জাতির পিতার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’পাকিস্তানী হানাদার গোষ্টি চেয়েছিল জাতির জনককে হত্যা করলে এদেশ পঙ্গু হয়ে যাবে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে দরবারে বাংলাদেশকে অর্থনৈতিক সমৃদ্ধশালী দেশ হিসাবে পরিনত করেছে। তিনি আওয়ামীলীগের উন্নয়ন কর্মকান্ডে বন্ধু রুপী মীরজাফরদের ছিনে রাখার এবং এলাকার উন্নয়নে নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। জাতির জনকের সকল স্বপ্ন আজ বাস্তবে রুপ দিচ্ছে জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন বাঁশখালীর ইতিহাসে আজ এক অবিস্বরণীয় দিন । আজ আওয়ামীলীগ তার নিজস্ব কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করতে পারছে ।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan