সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বেকাকিং ক্লাসে অনলাইন ও অফলাইনে শিখুন রকমারি কেক তৈরি

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৬৯৫ জন পড়েছেন

ঘরোয়া পরিবেশে যে কোন স্বাস্থ্য সম্মত খাবার, জন্মদিন,বিবাহ বার্ষিকী ও যে কোন অনুষ্টানের রকমারি কেক যে কারো পছন্দ । আর সেদিক বিবেচনা করে বেকারি স্টাইলে কুপার্স কেক ও বেকারী স্টাইলে স্পন্জ কেক এবং পাউন্ড কেক – বিজনেস কাস শুরু হচ্ছে আগামী ১৪ ও ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে ।
অনেক শুভাধায়ীদের আহবানে এই কোর্স টি আয়োজন করা হলো। যারা অফলাইনে করতে চান তারা । একেবারে বেকিং-এ যারা নতুন তাদের জন্য বেকিং এর হাতে খড়ি। (অ-ত) শেখানো হবে এই বেসিক বেকিং কোর্সে। এই কের্সে বেকারী স্টাইলের সব ধরনের কেকের বেসিক শিখিয়ে দেওয়া হবে। ক্লাস হবে চট্টগ্রামের জামাল খানে ১৪ ও ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে ,দুপুর ৩ টা থেকে সন্ধা ৭ পর্যন্ত । এ ক্লাস করার জন্য করতে হবে রেজিস্ট্রেশন । আর রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর সম্পূর্ন ঠিকানা পাওয়া যাবে ।
ক্লাসে যা যা সেখানো হবে তা হলো, ব্লাক ফরেস্ট কেক উইথ চকলেট গানাশ মেকিং, মোকা কেক, স্ট্রবেরী কেক উইথ মিরর গ্লেইস, অরেঞ্জ কেক উইথ অরেঞ্জ ফিলিং, বেকারী স্টাইলে ভ্যানিলা স্পন্জ কেক ,বেকারী স্টাইলে পাউন্ড কেক ,বেকারী স্টাইলে মাফিন কেক / কাপ কেক, শাহিনিং মিরর গ্লেইস ডেকোরেশন ,গানাশ দিয়ে কেক ড্রিপিং টেকনিক, হুইপ ক্রিম মেকিং ১০০% স্টিফ, কেক স্মোথিং, নজেলের ব্যবহার,ক্রিমে কালার মিক্সিং এবং সেটার ব্যবহার, কেক সেলিং, প্রাইজ নিয়ে আলোচনা ও পাউন্ডের হিসাব বুঝিয়ে দেওয়া হবে।, কেক এবং ক্রিম সংরক্ষন পদ্ধতি নিয়ে আলোচনা, লিখিত রেসিপি সিট দেওয়া হবে ,প্রয়োজনীয় উপকরনের ছবি, দাম এবং কোথায় পাওয়া যায় তা বলে দেওয়া হবে। যারা অনলাইনে ক্লাস করবেন তাদের গ্রুপে রেসিপি পোষ্ট করে দেওয়া হবে। যেভাবে অনলাইনে ক্লাস নেওয়া হবে
একটি সিক্রেট গ্রুপ থেকে সরাসরি লাইভ কাস নেওয়া হবে। ক্লাসে জয়েন করার পরে আপনি কাসের শুরু থেকে শেষ পর্যন্ত দেখবেন আপনার প্রশ্ন থাকলে কমেন্ট করবেন বা সরাসরি ফোন করবেন তার উত্তর দেওয়া হবে। এছাড়া লাইভ চলাকালীন সময়ে আপনি কাসে জয়েন করতে না পারলে আপনি আপনার সুবিধামত সময়ে লাইভটি দেখে নিতে পারবেন । লাইভটি প্রাইভেট গ্রুপে সেভ করা থাকবে। আপনারা যারা এটা করার জন্য আগ্রহী তারা পুরো পোস্টটি ভালো করে পড়ে নিশ্চিত হয়ে ইনবক্সে নক করে বা কল করে রেজিস্ট্রেশন করবেন। পেমেন্ট করার নাম্বার -০১৭৩২৪৪৯৭১৩ (পারসোনাল বিকাশ নাম্বার)। যারা অনলাইনে ক্লাস করবেন তারা সম্পূর্ন পেমেন্ট বিকাশ করে বিকাশ নাম্বারের লাস্ট ৪ টি সংখ্যা এবং আপনার নাম ও কন্টাক নাম্বার পেইজে ইনবক্স করলেই আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে যাবে। যারা অফলাইনে কাস করবেন তারা ৫০% কোর্স-ফি বিকাশ করে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন ॥ আসুন ঘরে বসে শিখে নিন পরিবারের বিশেষ দিনের বিশেষ কেক সহ প্রয়োজনীয় খাবার সামগ্রী তৈরি ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan