শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী থানার এসআই মাহবুব হোসেনের এর বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৪০১ জন পড়েছেন

বাঁশখালী থানার এসআই মোঃ মাহবুব হোসেনের বিদায় সংবর্ধনা বৃহস্পতিবার রাতে থানায় অনুষ্টিত হয়। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল উদ্দিনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা সভায় অতিথি ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আজিজুল ইসলাম, বাহারছড়া পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ আবু জাফর সালে তুহিন। বাঁশখালী থানার এসআই মোঃ আকতার হোসেনের সঞ্চালনায় এ সময় আলোচনায় অংশ নেন ও উপস্থিত ছিলেন এস আই দীপক কুমার সিংহ,সাংবাদিক রাহুল দাশ নয়ন, এ.এস.আই(নি:) মো: নজরুল ইসলাম সহ আরো পুলিশ কর্মকর্তা বক্তব্য রাখেন।

 

এসময় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ কামাল উদ্দিন বলেন, প্রত্যেক সরকারি কর্মকর্তাদের অবশ্যই বিদায় নিতে হয়। যারা সাধারন জনগনের সাথে থেকে জনহিতকর কাজ করবে জনগন অবশ্যই তাকে মনে রাখবে। আর বাঁশখালী থানা থেকে আমার দায়িত্বকালীন যারা বদলী জনিত কারনে বিদায় নেবেন তাদের অবশ্যই সন্মানের সহিত বিদায় অনুষ্টান করা হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। এ সময় উপস্থিত সকলে তার সাফল্য কামনা করেন ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan