শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে ইপসার উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের শপথ গ্রহন সম্পন্ন বাঁশখালীতে সাবেক সাংসদ সুলতান উল কবিরের মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা বাঁশখালীতে পাহাড়ধসের ক্ষতি কমাতে কাজ করবে ইপসা ও সেভ দ্য চিলড্রেন বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা

বাঁশখালী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী তোফাইলের সমর্থনে গনমিছিল

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩৫১ জন পড়েছেন

বাঁশখালী পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি অনুষ্টিত হবে। এ নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট তোফাইল বিন হোছাইন এর সমর্থনে এক গন মিছিল বুধবার বিকালে অনুষ্টিত হয়। পৌরসভার উত্তর অংশ থেকে শুরু হয়ে এ গনমিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক সমাবেশ অনুষ্টিত হয়। এতে আলোচনায় অংশ নেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: খোরশেদ আলম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুর,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, বৈলছড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, নীলকন্ঠ দাশ, পৌরসভা যুবলীগের আহ্বায়ক হামিদ উল্লাহ প্রমুখ। সমাবেশে অংশগ্রহন করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট তোফাইল বিন হোছাইন।

 

এ সময় সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে। সে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট তোফাইল বিন হোছাইনকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan