সোমবার, ১০ জুন ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৯৪ ব্যাচের পূর্ণমিলনী

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩৭৯ জন পড়েছেন

বাঁশখালীর সাধনপুর ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৪ ব্যাচের রি-ইউনিয়ন বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মো.নজরুল ইসলামের সভাপতিত্বে তৌহিদুল ইসলামের পরিচালনায় অতিথি ছিলেন-বিদ্যালয় ম্যানেজিং কমিটি’র সভাপতি প্রদীপ মিত্র চৌধুরী, সাবেক সভাপতি কে.এম. সালাহউদ্দীন কামাল, প্রধান শিক্ষক একেএম মঈনউদ্দীন, ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থী কামনাশীষ চৌধুরী, মোকাম্মেল হোসেন, গোলাম মোস্তফা, মো. ইসহাক, মামুনুর রশীদ, পলাশ দেব, রহিমউদ্দীন পারভেজ, তিমির দত্ত, অমিতাভ দত্ত, মো. নুরুল কবির, নবিউল হোসাইন, মুনমুন দত্ত মুন্না ও শ্রাবনী রায় প্রমূখ আলোচনায় অংশ নেন।

 

পরে এতে স্মৃতিচারণ, পরিবারের সদস্যদের বিভিন্ন প্রতিযোগিতায় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করেন। প্রাক্তন শিক্ষার্থীরা এ বিদ্যালয়ের সুনাম সর্বত্র ছড়িয়ে দিতে এবং বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan