শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

চট্টগ্রাম জেলার তৃতীয় বারের মত শ্রেষ্ঠ ওসি বাঁশখালীর কামাল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০১ জন পড়েছেন

চট্টগ্রামের বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন তৃতীয় মাসের মত অপরাধ রোধ ও আইনশৃংলা দমনে চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার রাতে চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার সম্মাননা স্মারক ওসি মো.কামাল উদ্দিনের হাতে তুলে দেন চট্টগ্রাম পুলিশ সুপার এস.এম রশিদুল হক। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার হেড়কোয়াটার সুজন চন্দ্র সরকার,অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন আফরুজুল হক টুটুল সহ চট্টগ্রাম জেলার বিভিন্ন থানার ওসি সহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন গত ১৩ অক্টোবর বাঁশখালী থানায় যোগদান করেন।এর আগে তিনি নভেম্বর,ডিসেম্বর এবং সর্বশেষ জানুয়ারিতে জেলার শ্রেষ্ট ওসি নির্বাচিত হয়। সাগর ও পাহাড় বেষ্টিত বাঁশখালী থানার অপরাধ রোধ, চিহ্নিত অপরাধী গ্রেপ্তার, ইয়াবা ও অস্ত্র উদ্ধার কার্যক্রম বিবেচনা করে এ পুরস্কার প্রদান করা হয় বলে তিনি জানান।

এছাড়া নিয়মিত স্থানীয়ভাবে নানা ধরনের সামাজিক সমস্যা সমাধান, গন্ডামারায় অবস্থিত দেশের ১,৩২০ মেগাওয়ার্ট এসএস পাওয়ার প্ল্যান্টে কর্মরত চীনা প্রবাসীদের নিরাপত্তা রোধ থেকে শুরু করে অপরাধ প্রবণতা রোধে কাজ করে যাওয়াতে তিনি চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হন বলে জানা যায়। এ ব্যাপারে ওসি মো. কামাল উদ্দিন বলেন, “অপরাধ রোধ করা আমাদের কাজ। সাধারণ জনগণ যাতে শান্তিতে থাকতে পারে, অপরাধীরা যাতে কোনো অপরাধ করতে না পারে সেই জন্য আমি কাজ করে যাব।”তবে একসাথে তিন মাস জেলায় শ্রেষ্টত্ব থাকা গৌরবের বিয়ষ বলে তিনি উল্লেখ করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan