মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে কালীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের প্রশাসনের খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৫ জন পড়েছেন

বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কোকদন্ডী গ্রামে বৃহস্পতি বার গভীর রাত ৩টার সময় অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এ সময় অগ্নিকান্ডেকোকদন্ডী গ্রামের সুখেন্দু দাশ, তপন দাশ, যীশু কর্মকার, উজ্জল দাশ, আবদুর রহমান, বাবলু দাশ, ও নিরঞ্জন কর্মকার এর বাড়ির মালামাল আগুনে পুঁড়ে যায়।  এলাকাবাসী ও ফায়ার সাভির্স টিম ঘটনাস্থলে পৌছার আগেই অধিকাংশ মালামাল পুঁড়ে গিয়ে কয়েকলক্ষাধিক টাকার মালামাল পুঁড়ে যায়। কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানান তিনি এবং ক্ষতিগ্রস্থদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এদিকে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের কোকদন্ডী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাঁশখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ ব্যাপারে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭ পরিবারকে নগদ টাকা, ৩০ কেজি করে চাউল, ৬ কেজি ডাল,৩ লিটার তেল ও ২টি করে কম্বল প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan