বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

চট্টগ্রামের জেলা পরিষদের বাঁশখালীতে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪৫ জন পড়েছেন

চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে বাঁশখালীর সরল ইউনিয়ন পরিষদে কয়েক শতাধিক সাধারন গরীব দুস্থ জনগনের মাঝে কম্বল বিতরণ বৃহস্পতিবার সকালে অনুষ্টিত হয়। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র কম্বল বিতরণ বৃহস্পতিবার সকালে সরল ইউনিয়ন পরিষদে অনুষ্টিত হয়। সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল। তরুন সমাজকর্মী ইমরুল হক চৌধুরী ফাহিম এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সরল ইউনিয়ন পরিষদের,সচিব হারুনুর রশিদ চৌধুরী, ইউপি সদস্য মোস্তাক আহমদ, আবুল কালাম, রশিদ আহমদ, নাছিমা সোলতানা মিনু, শংকর ঘোষ, মোহাম্মদ উল্লাহ, মাওলানা ছিদ্দিক আহমদ ,বিজয় দাশ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারন গরীব দুস্থ জনগন যাতে শীতে কষ্ট না পায় তার জন্য চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে বাঁশখালীতে কম্বল বিতরণ করা হচ্ছে। এ সময় সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় অগ্রযাত্রা অভ্যাহত রাখতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan