শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীর সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানালেন বাণীগ্রাম স্কুলের সভাপতি

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৯৭ জন পড়েছেন

বাঁশখালীর বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি’র সভাপতি পদে ৫ম বারের মত নির্বাচিত সভাপতি কে.এম. সালাহ্উদ্দীন কামাল গতকাল বাঁশখালীর সাংসদ আলহাজ্¦ মোস্তাফিজুর রহমান চৌধুরীতে ফুলেল শুভেচ্ছা জানান।
বাঁশখালী উপজেলায় প্রথম প্রতিষ্ঠিত প্রাচীনতম মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি’র সভাপতি পদে ৫ম বারের মত নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক কে.এম. সালাহ্উদ্দীন কামাল। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত সদস্যরা সর্বসম্মতিক্রমে তাকে সভাপতি পদে নির্বাচিত করেছেন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী স্বাক্ষরিত স্বারক নং-চশিবো / বিদ্যা / চট্ট:দ:(বাঁশ) / ১২৫২/৯৭ (অংশ-২)/১৯০৫(৩), তাং-০৩.০২.২২ মূলে আগামী ২ (দুই) বছরের জন্য ম্যানেজিং কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন অভিভাবক সদস্য প্রেমানন্দ চৌধুরী, এস.এম. মহিউদ্দীন টিটু, মো. ওবাইদুল হক, মো. শাহ আলম, বাপ্পী দে, শিক্ষক প্রতিনিধি তাজুল ইসলাম, রুবেল কুমার দে, জিনাত রেহেনা এবং প্রধান শিক্ষক এ.কে.এম. মঈনউদ্দীন পদাধিকার বলে সদস্য সচিব। নির্বাচিত সভাপতি কে.এম. সালাহ্উদ্দীন কামাল সাধনপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম খোন্দকার মো. ছমিউদ্দীন এর জেষ্ঠ্য পুত্র। তিনি আগামীতে বিদ্যালয় পরিচালনায় সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। উল্লেখ্য, তিনি সাধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটি’র নির্বাহী সদস্য, রাতা খোর্দ্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সহ বিভিন্ন শিক্ষা, ধর্মীয় ও সমাজসেবামূলক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছে।
প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan