সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আওয়ামীলীগের ৭ই মার্চের জাতীয় দিবসে আলোচনা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৩০৯ জন পড়েছেন

ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উপলক্ষে বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগ নানা কর্মসুচী গ্রহন করে। বাঁশখালী আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে স্থাপিত জাতির জনকের প্রতিকৃর্তিতে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা সোমবার বিকালে অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

বাঁশখালী পৌরসভা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ হামিদ উল্লাহের সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন ও আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট এস.এম তোফাইল বিন হোছাইন, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট বদরুদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, নীলকন্ঠ দাশ, জিল্লুল করিম শরীফি, টুটুন চক্রবর্তী, সেলিম আক্তার, কাউন্সিলর রোজিয়া সুলতানা, জসীম হায়দার, মাহামুদুল ইসলাম, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোছাইন,মিজান সিকদার, ইমরুল হক চৌধুরী ফাহিম,সাইফুল আজম, মিজান তালুকদার,এসএম ওবাইদুল্লা, সাজ্জাদ হোসেন শাওন, মোঃ বাহাদুর প্রমুখ। অনুষ্টানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ। সে ভাষনের সুত্র ধরে বাঙ্গালী স্বাধীনতা পেয়েছে। জাতির জনকের নেতৃত্বে বাঙ্গালী স্বাধীনতা অর্জন করেছে আর জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জনগন অর্থনৈতিক মুক্তি পাচ্ছে বলে অভিমত ব্যক্ত করেন।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan