সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে আন্তজার্তিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২৯৩ জন পড়েছেন

“টেকসই আগামীর জন্য- জেন্ডার সমতাই আজ অগ্রগন্য” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তজার্তিক নারী দিবসে উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত। বাঁশখালী উপজেলা পরিষদের সামনে স্কুল কলেজের শিক্ষার্থী ও বিভিন্ন উন্নয়ন সংস্থা ইপসা, প্রশিকা, যুগান্তর সহ বিভিন্ন উন্নয়ন সংস্থার সদস্যদের অংশ গ্রহনে র‌্যালী অনুষ্টিত হয়। পরে উপজেলা অফিসার্স কাবে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সাংসদ ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ও আলোচনায় অংশ নেন বাঁশখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী,উপজেলা সহকারি কমিশনার (ভুমি ) উমর ফারুক,বাঁশখালী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড.সমরঞ্জন বড়য়া,উপজেলা কৃষি অফিসার আবু ছালেক,উপজেলা প্রকৌশলী ফাহাদ বিন মাহমুদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদের, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন,উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম,উপজেলা সমবায় কর্মকর্তা গাজী ওমর ফারুক চৌধুরী, ইপসার সুখী পরিবার প্রকল্পের প্রোগ্রাম অফিসার শফিউল করিম , কাউন্সিলর রোজিয়া সুলতানা, শিক্ষার্থী ইসরাত তাসনিম প্রমুখ ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে দায়িত্বরত শিহাব সিকদারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি বাঁশখালীর সাংসদ ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বক্তারা বলেন ,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নারীদের অধিকার আদায়ে কাজ করেছে আর তারই সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে অধিকার বাস্তবায়নে সর্বাতœক কাজ করছে। আজ দেশের সর্বত্র নারীদের অংশগ্রহনে আশানুরুপ ভাবে উন্নয়নে অংশীদারি ভুমিকা পালন করছে। আন্তজার্তিক নারী দিবসে সকল নারীদের অধিকার সংরক্ষন করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan