সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে প্রশাসনের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৩৫৯ জন পড়েছেন

জাতির জনক স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উযযাপন উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রশাসন দিনব্যাপী কর্মসুচী গ্রহন করেন। উপজেলা মসজিদে প্রথমে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে খতমে কুরআন,”জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয়ও র্কম” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্টিত হয়। এরপর জাতির জনকের প্রতিকৃর্তিতে পুস্পস্তবক অর্পন এবং জন্মদিদের কেক কাটা হয়। পরে কবুতর উড়িয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘মুক্তির উৎসবও সুবর্ণজয়ন্তী’সপ্তাহব্যাপী মেলার উদ্বোধন শেষে আলোচনা বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সাংসদ ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবু ছালেকের সঞ্চালনায় এতে আলোচনায় অংশ নেন ও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)উমর ফারুক ,বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ড. সমরঞ্জন বড়ুয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মামুন,উপজেলা প্রকৌশলী ফাহাদ বিন মাহমুদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়সাল আলম,আনসার ভিডিপি কর্মকর্তা মোঃদেলোয়ার হোসেন,সহকারি শিক্ষা কর্মকর্তা সৈয়দ আবু সুফিয়ান,বাঁশখালী বালিকা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশ সহ বিভিন্ন দপ্তরের দায়িত্বরত কর্মকর্তারা।

আলোচনা শেষে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনকারিদের গান ,ছড়া কবিতা প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদের পুরস্কৃত করা হয় । পরে বাঁশখালী শিল্পকলা একাডেমীরা সংগীত পরিবেশন করেন ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan