সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালীতে প্রশাসনের মহান স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২৮৯ জন পড়েছেন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উযযাপন উপলক্ষে বাঁশখালী উপজেলা প্রশাসন দিনব্যাপী কর্মসুচী গ্রহন করেন। সুর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন,স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ প্রদর্শন,উপজেলা মসজিদে দোয় মাহফিল ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর সাংসদ ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।

 

উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবু ছালেকের সঞ্চালনায় এতে আলোচনায় অংশ নেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুক ,বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ড. সমরঞ্জন বড়ুয়া, উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, অসিত সেন, আবুল হাসেম, চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সুলতানুল গনি চৌধুরী লেদু মিয়া, চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম,উপজেলা সমবায় কর্মকর্তা গাজী ওমর ফারুক চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: নুরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়সাল আলম,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো: দেলোয়ার হোসেন মজুমদার, আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন,সহকারি শিক্ষা কর্মকর্তা সৈয়দ আবু সুফিয়ান,পৌরসভা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মো: হামিদ উল্লাহ সহ বিভিন্ন দপ্তরের দায়িত্বরত কর্মকর্তারা। আলোচনা শেষে মুক্তিযোদ্ধাদের সন্মাননা প্রদান ও উপহার প্রদান করা হয়।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan