বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বাঁশখালী সাধনপুরে শুকতারার বর্ষবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৭০ জন পড়েছেন

বাঁশখালী সাধনপুরস্থ ঐতিহ্যবাহী সংগঠন শুকতারা সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের উদ্যোগে বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে দিনব্যাপী ব্যাপক অনুষ্ঠান মালার আয়োজন করা হয়। অনুষ্ঠান মালার মধ্যে ছিল সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা ও ক্রীড়া প্রতিযোগিতা, বিকেলে সাংস্কৃতিক প্রতিযোগিতা,পুরস্কার বিতরণী,গুণীজন সংবর্ধনা,আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শোভাযাত্রার উদ্বোধন করেন বাঁশখালী দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি লায়ন শেখর দত্ত।

বিকেলে গুণীজন সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা। সংবর্ধিত অতিথি ছিলেন পন্ডিত মিহির চক্রবর্তী, প্রধান শিক্ষক খোকন চক্রবর্তী, শিক্ষক সাইফুর রহমান। সংগঠনের প্রধান সমন্বয়কারী সত্যজিৎ বিশ্বাস সান্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মহান অতিথি ছিলেন উত্তম কুমার দত্ত, বিশেষ অতিথি তাপস কুমার নন্দী। বক্তব্য রাখেন সভাপতি দোলন দাশ,সাধারণ সম্পাদক সোমেন কানুনগো, সংগীতা দে, লিটন দাশ,বিশু কুমার দাশ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan