বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

ঈদ উল আযহায় বাঁশখালীতে ২৫ হাজার ৩০৯ পরিবার পাবে টিসিবি পণ্য

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২৪৩ জন পড়েছেন

পবিত্র ঈদ উল আযহা সামনে রেখে সাধারন জনগনের মাঝে স্বপ্লমুল্যে টিসিবি পণ্য সরবরাহ শুরু হয়েছে। বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী গতকাল মঙ্গলবার সরল ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করেন। সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, ইউপি সচিব হারুনুর রশিদ, ইউনিয়ন পরিষদের অফিস সহায়ক মোহাম্মদ উল্লাহ সহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

এবার পবিত্র ঈদ উল আযহা (কোরবানীর ঈদ) কে সামনে রেখে সাধারন জনগনের মাঝে স্বপ্লমুল্যে টিসিবি পণ্য (চিনি, মশুর ডাল, ও সয়াবিন তেল) বাঁশখালীতে ২৫ হাজার ৩০৯ পরিবার কে এ পণ্য প্রদান করা হবে। তার মধ্যে সরলে ২১৪৬ পরিবার,বাহারছড়ায় ১৭২৯ পরিবার, সাধনপুরে ১৫৩৬ পরিবার, পুঁইছড়িতে ২২৬৭ পরিবার, বাঁশখালী পৌরসভায় ৩৩৭৮ পরিবার, পুকুরিয়ায় ১৬৭৯ পরিবার,কাথরিয়ায় ১০২০ পরিবার, খানখানাবাদে ১৬৪১ পরিবার,শীলকুপে ৯৬৮ পরিবার, ছনুয়াতে ১৪৭৫ পরিবার, গন্ডামারায় ১৭৫৭ পবিরার, চাম্বলে ১৯৮৯ পরিবার,শেখেরখীলে ১০১৪ পরিবার,কালীপুরে ১৬৮২ পরিবার, বৈলছড়িতে ৯৪৮ পরিবার স্বপ্লমুল্যে টিসিবি পণ্যের সুবিধা পাবে বলে জানান বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী। উদ্বোধন কালে তিনি আরো বলেন সাধারন জনগনের কথা বিবেচনা করে সরকার ভুর্তুকি মুল্যে এ পন্য সরবরাহ করার উদ্যোগ গ্রহন করেছে। তা যেন সাধারন জনগন বঞ্চিত না হয় তার জন্য সবাইকে সজাগ থাকার আহবান জানান।

বাঁশখালী পৌরসভা সহ ১৪টি ইউনিয়নের সুনিদিষ্ট স্থানে কার্ডধারী সাধারন জনগন এ পন্য নির্ধারিত মুল্যে কিনতে পারবেন বলে জানা যায় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan