সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাঁশখালীতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালী বৈলছড়ির ঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্টিত বাঁশখালীতে আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের আলোচনা বাঁশখালীতে মহান স্বাধীনতা দিবসে প্রশাসনের কুচকাওয়াজ ও সংবর্ধনা বাঁশখালীতে আওয়ামীলীগের জাতির জনকের জন্মদিনে আলোচনা বাঁশখালীতে জাতির জনকের জন্মদিনে প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ বাঁশখালীর বাহারচড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ বাঁশখালী‌তে আন্তর্জা‌তিক দু‌র্যোগ প্রস্তু‌তি দিব‌সে র‌্যালী ও আ‌লোচনা বাঁশখালীতে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা

প্রতিষ্টাবার্ষিকীতে এমপি মোস্তাফিজ-আওয়ামীলীগ প্রতিষ্টা হয়েছিল বলে দেশ স্বাধীন ও স্বনির্ভর হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২৩৫ জন পড়েছেন

বাঁশখালীতে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্টাবার্ষিকীর সভা ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে আলোচনা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমীর সভাপতিত্বে অনুষ্টিত হয়। বাঁশখালীতে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্টাবার্ষিকীর সভায় প্রধান অতিথি ছিলেন সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ও আলোচক ছিলেন দক্ষিন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, কালীপুর ইউপির চেয়ারম্যান আনম শাহাদত আলম,সরলের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, পৌরসভার মেয়র এস এম তোফাইল বিন হোছাইন, কাথারিয়ার চেয়ারম্যান হাজী ইবনে আমিন, বৈঁলছড়ির চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, শেখেরখীলের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, শীলকুপ ইউপির চেয়ারম্যান কায়েশ সরোয়ার সুমন, খানখানাবাদের চেয়ারম্যান জসীম হায়দার চৌধুরী,নীলকন্ঠ দাশ,ভিপি শামসুল আলম, জাহাঙ্গীর আলম, জিল্লুল করিম শরীফি,নজরুল ইসলাম, সেলিম আকতার, নুর মোহাম্মদ আজাদ পৌরসভা যুবলীগের আহবায়ক মোহাম্মদ হামিদ উল্লাহ, মুজিবুর রহমান,জাহেদ আকবর জেবু, আবু জাফর চৌধুরী, উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আকতার হোছাইন, সেলিম উদ্দিন চৌধুরী, রোজিয়া সুলতানা, ইফতেখার উদ্দিন বাবু, সাইফুল আজম প্রমুখ।

সভায় প্রধান অতিথি সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্টা হয়েছিল বলে দেশ আজ স্বাধীন ও অর্থনৈতিক স্বনির্ভর হয়েছে। দেশের টাকায় স্বপ্নের পদ্ম সেতু হয়েছে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনকে স্বপ্ন দেখায় বাস্তবায়ন করে দেখায় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
kallyan